সর্বশেষ আপডেট : ১৭ ঘন্টা আগে
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যাকে বিয়ে করছেন কাটার মাস্টার মোস্তাফিজ

ডেইলি সিলেট ডেস্ক::বিয়ে করছেন বাংলাদেশ পেস সেনসেশন মোস্তাফিজুর রহমান। ইতিমধ্যে বিয়ের কেনাকাটাও সম্পন্ন করেছেন তিনি। কাটার মাস্টারখ্যাত বোলিং বিস্ময়ের বিয়ের বিষয়টি তার পারিবারিক সূত্র নিশ্চিত করেছে।তবে বিয়ের দিনক্ষণ এখনও ঠিক হয়নি বলে তারা জানিয়েছেন।

মোস্তাফিজের পারিবারিক সূত্রে জানা গেছে, আগামীকাল শুক্রবার আনুষ্ঠানিকভাবে কাটার মাস্টার মোস্তাফিজকে দেখতে আসছেন কনে পক্ষ। সেদিনই ঠিক হবে বিয়ের দিনক্ষণ।

মোস্তাফিজের সেজো ভাই মোখলেসুর রহমান বলেন, ‘আগামীকাল মোস্তাফিজকে দেখতে আনুষ্ঠানিকভাবে মেয়ে পরিবারের পক্ষ থেকে আমাদের বাড়িতে আসবে। সেখানে আলোচনা করে বিয়ের দিনক্ষণ ঠিক হবে।’কাকে বিয়ে করছেন মোস্তাফিজ? ইতিমধ্যে ভক্তসহ বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের মনে প্রশ্ন জেগেছে।

সূত্রের খবর, বিয়ের কনে আর কেউ নন, কাটার মাস্টার মোস্তাফিজের মেজো মামার মেয়ে। মায়ের ইচ্ছাতেই মামাতো বোনকে বিয়ে করতে যাচ্ছেন মোস্তাফিজ।

এ বিষয়ে মোস্তাফিজের ভাই মোখলেসুর রহমান বলেন, ‘মা যেখানে চাচ্ছেন সেখানেই বিয়ে করছে মোস্তাফিজ। এতে মোস্তাফিজের কোনোই আপত্তি নেই। মায়ের ইচ্ছা ও পরিবারের সবার সম্মতিতে বিয়ে করতে রাজি মোস্তাফিজ।’

কাকে বিয়ে করছেন মোস্তাফিজ, এমন প্রশ্নে তিনি বলেন, ‘মেজো মামার মেয়েকে বিয়ে করছে সে। মোস্তাফিজের হবু স্ত্রীর নাম সুমাইয়া ইয়াসমিন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী। পার্শ্ববর্তী দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের রওনাগুল ইসলাম বাবুর মেয়ে সুমাইয়া।’

বিয়ের দিনক্ষণ এখনও ঠিক না হলেও আসন্ন বিশ্বকাপের পরই বিয়েটা সম্পন্ন হবে বলে জানান তিনি।

বিয়ের আয়োজন কোথায় হবে? এমন প্রশ্নে মোখলেস বলেন, ‘পারিবারিক আয়োজনে আত্মীয়স্বজনদের নিয়ে কালীগঞ্জের তেঁতুলিয়া গ্রামে নিজেদের বাড়িতেই বিয়ের মূল আয়োজন অনুষ্ঠিত হবে।’

এর পর বিসিবি কর্মকর্তা, খেলোয়াড় ও শুভাকাঙ্ক্ষীদের নিয়ে ঢাকাতে আরেকটি অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানান তিনি।

মোস্তাফিজের বয়স এখন ২৪। ২০১৫ সালে বাংলাদেশের জার্সিতে অভিষেক হয় তার। প্রথম ম্যাচেই ভারতের বিপক্ষে দুর্দান্ত বোলিং করে ক্রিকেট বিশ্বে সাড়া ফেলে দেন। এখন পর্যন্ত তিনি ৪৩ ওয়ানডে, ১৩ টেস্ট ও ৩০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

এদিকে জানা গেছে, আজ (বৃহস্পতিবার) বিয়ের পিঁড়িতে বসছেন জাতীয় দলের তরুণ স্পিনার মিরাজ।

এর আগে গেল শনিবার জীবনের দ্বিতীয় ইনিংসে পা রাখেন জাতীয় দলের আরেক ক্রিকেটার সাব্বির রহমান। ঘরোয়া পরিবেশে দুই পরিবারের উপস্থিতিতে তার আকদ হয়। এ হার্ডহিটারের স্ত্রীর নাম অর্পা। পড়াশোনা করছেন রাজধানীর একটি প্রতিষ্ঠানে দ্বাদশ শ্রেণিতে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: