সর্বশেষ আপডেট : ১১ মিনিট ১৫ সেকেন্ড আগে
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সাব্বির রহমানের পর এবার বিয়ের পীড়িতে মুস্তাফিজ!

স্পোর্টস ডেস্ক:: সাব্বির রহমানের পর এবার বিয়ের পীড়িতে বসতে যাচ্ছেন কাটার মাস্টার মোস্তাফিজ। বিশ্বস্ত সূত্রে জানা গেছে যার সঙ্গে বিয়ে হচ্ছে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী। আগামীকাল তার নিজ গ্রামের বাড়ি সাতক্ষীরাতেই বিয়ের কাজটি সম্পন্ন হবে নিশ্চিত করেছেন মোস্তাফিজের এক নিকট আত্নীয়।

সম্প্রতি ক্রাইস্টচার্চ হামলা স্ব-চক্ষে অবলকন করা ক্রিকেটারদের মধ্যে মোস্তাফিজও একজন। সেদিন ওই ঘটনা না ঘটলে এখনো নিউজিল্যান্ডেই থাকার কথা তিনিসহ পুরো দলের। ভাগ্যক্রমে বেঁচে গত শনিবার দেশে ফিরেছেন তিনি সহ সকলেই,ফিরেই ক্রাইস্টচার্চ দুঃস্বপ্নে বিভোর টিমকে দারুন সুখবর দিয়েছেন মুস্তাফিজুর রহমান।

এদিকে বিয়ের জন্য ইতোমধ্যেই গতকাল সাতক্ষীরা গেছেন মোস্তাফিজ। তবে বিয়ের ব্যাপারে তাকে জিজ্ঞেস করা হলে কিছুই জানাননি তিনি। কিন্তু সামনের কয়কেদিন গ্রামের বাড়িতে থাকবেন বলে তিনি জানিয়েছেন। এবং আগামীকাল পরিবারিক কাজে ব্যস্ত থাকবেন বলে মোস্তাফিজ স্বীকার করেন।

অন্যদিকে মোস্তাফিজ নিজে সরাসরি কিছু না বললেও তার খুব কাছের একজন আত্নীয়ের সাথে বিয়ের বিষয়টি শেয়ার করেছেন।সেই সূত্র এটি নিশ্চিত করেছেন যে, যার সঙ্গে বিয়ে হচ্ছে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী এবং মোস্তাফিজের নিকট আত্মীয়া।কনের নাম না বললেও নামের আদ্যাক্ষর ‘শ’ বলেই জানিয়েছে সূত্রটি। আর পাত্রী আজ বিয়ের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন বলেও নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, ২৩ বছর বয়সী বাঁহাতি এই পেসার বাংলাদেশের হয়ে খেলছেন ২০১৫ সাল থেকে। শুরু থেকেই নিজের বোলিং প্রতিভা দিয়ে চিনিয়েছেন নিজের জাত, পরিচিত হয়েছেন কাটার স্পেশালিস্ট হয়ে। সাতক্ষীরা থেকে উঠে আসা বাংলাদেশের পেস বোলিং অ্যাটাকের অন্যতম অস্ত্র মুস্তাফিজের ঝুলিতে জমা আছে সর্বমোট ১৫৩ টি আন্তর্জাতিক উইকেট।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: