সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মায়ের প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্ক, ১১ বছরের মেয়েকে কুপিয়ে খুন

আন্তর্জাতিক ডেস্ক:: একাধিক পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ায় নিজের ১১ বছর বয়সী মেয়েকে কুপিয়ে হত্যা করেছেন এক মা। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের ওই মা মেয়েকে হত্যার পর গাড়িতে করে তার মরদেহ হাসপাতালে নিয়ে যান। পরে পুলিশকে মেয়ে হত্যার কারণ জানান তিনি।

ওরল্যান্ডো কাউন্টি শেরিফ বিভাগের তথ্য বলছে, গ্রেফতারকৃত ওই মায়ের নাম রোসা রিভেরা। তার বয়স ২৮ বছর। রোববার দুপুরের দিকে ১১ বছর বয়সী মেয়েকে হত্যার পর গাড়ির পেছনের আসনে বসিয়ে উইনি পালমার হাসপাতালে নিয়ে যান তিনি। এসময় তার হাতে ছিল রক্তাক্ত একটি পকেট ছুরি।

পুলিশ বলছে, নিহত ওই মেয়ের নাম আলেদা রিভেরা। তার শরীরের সামনে এবং পেছনের অংশে প্রায় ১৫ বার ছুরিকাঘাত করা হয়েছে।

ওরল্যান্ডো পুলিশ বলছে, রোসা রিভেরার ডান হাত কেটে গেছে। তার এই কেটে যাওয়ার পেছনে অন্য কোনো কারণ আছে কি-না; এমন প্রশ্নের জবাবে রোসা বলেছেন, নিজের মেয়েকে কুপিয়ে হত্যা করেছেন। তিনি বলেন, আমার মেয়ে আর নেই।

তাকে গ্রেফতারের পর ওরল্যান্ডো মেডিক্যাল সেন্টারে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। সেখান থেকে তাকে পাঠিয়ে দেয়া ওরেঞ্জ কাউন্টি কারাগারে। তার বিরুদ্ধে প্রথম মাত্রার খুনের অভিযোগ আনার হয়েছে।

তদন্তকারী কর্মকর্তারা বলেছেন, ওরল্যান্ডোতে নিজ বাসায় খুন হয়েছে আলেদা রিভেরা। প্রতিবেশিরা পুলিশকে জানিয়েছেন, রোববার সকালের দিকে মায়ের প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন আলেদা রিভেরা। তবে তার মায়ের এই অভিযোগ অস্বীকার করেছিলেন ১১ বছর বয়সী মেয়ে আলেদা।

তদন্তকারী কর্মকর্তারা যখন রোসা রিভেরাকে জেরা করেন তখন তিনি বলেন, একাধিক পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক থেকে বিরত রাখতেই খুন করেছেন মেয়েকে।

সূত্র : এনবিসি নিউজ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: