সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের বাঁধায় বাল্য বিবাহ পন্ড

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:: জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানা এলাকার পশ্চিম পাগলায় ইউনিয়নে থানা পুলিশের বাঁধায় বাবল্য বিবাহ পন্ড করা হয়েছে।
জানা যায়, উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের সব্বুর আলীর অপ্রাপ্ত বয়স্ক ছেলের সাথে পারিবারিক ভাবে বিয়ে ঠিক হয় প্রতিবেশি আবদুল গফুরের অপ্রাপ্ত বয়স্ক মেয়ে। পারিবারিক ভাবে বিবাহের প্রস্তুতি চলছিল।

রবিবার দুপুরে উক্ত বাল্য বিবাহের খবর পেয়ে স্বশরীরে হাজির হন দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী। এসময় তিনি অপ্রাপ্ত বয়স্ক ছেলে ও মেয়ের বাড়িতে গিয়ে অভিভাবকদের সাথে কথা বলেন। বাল্য বিবাহের কুফল সম্পর্কে ছেলে ও মেয়ের অভিভাবকদের বুঝালে তারা বাল্য বিবাহ থেকে বিরত থাকার ঘোষনা দেন। এসময় উভয় পরিবারের অভিভাবকগণ ছেলে মেয়ের বিবাহের প্রাপ্ত বয়স হলেই বিয়ে দিবেন বলে প্রতিশ্রুতিবদ্ধ হন।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা খবর পাই। খবর পেয়ে ছেলে ও মেয়ের বাড়িতে যাই। সেখানে উভয় পক্ষকে বুঝালে তারা বুঝতে সক্ষম হয়েছেন। তারা এ বিয়ে থেকে সরে এসেছেন। এবং তারা ছেলে-মেয়েদের প্রাপ্ত বয়স হলেই বিয়ে দিবেন বলে সম্মত হয়েছেন।






নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: