সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভেনিসে বৃহত্তর কুমিল্লা সমিতির সূচনা

প্রবাস ডেস্ক:: ইতালির বন্দর নগরী ভেনিসে বৃহত্তর কুমিল্লা সমিতি গঠনের দীর্ঘ দিনের প্রত্যাশা পূরণে শনিবার ভেনিস মেস্ত্রে’র স্হানীয় একটি রেস্টুরেন্টে কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া ও চাঁদপুর জেলার প্রবাসী বাংলাদেশিরা এক আলোচনা সভায় মিলিত হন।

সভায় সর্বসম্মতিক্রমে তিন জেলার ৯ জন সিনিয়র ব্যক্তিকে নিয়ে একটি সাবজেক্ট কমিটি গঠন করা হয়। তারা হলেন- কুমিল্লা জেলার বিশিষ্ট ব্যবসায়ী এ টি এম কামরুজ্জামান, সমাজ সেবক মাহাবুবুর রহমান ও ব্যবসায়ী আবদুল কুদ্দুছ চৌধুরী; ব্রাক্ষ্মণবাড়ীয়া জেলা ইতালি আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বিশিষ্ট আইনজ্ঞ রেহান উদ্দিন দুলাল, সমাজ সেবক সাঈদ হোসাইন ও ছিদ্দিকুর রহমান বকুল; চাঁদপুর জেলার বিশিষ্ট ব্যবসায়ী বিল্লাল হোসাইন ও রফিকুল আব্দুল মান্নান প্রমুখ।

jagonews

এই কমিটি এক সপ্তাহের মধ্যে বৃহত্তর কুমিল্লা প্রবাসীদের মতামত ও যোগ্যতার প্রেক্ষিতে একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করবেন। এ উপলক্ষে আগামী ১০ মার্চ বিকেল ৪টায় মেস্ত্রের বিসমিল্লাহ রেস্টুরেন্টে এক জরুরি সাধারণ সভা আহ্বান করা হয়েছে।

জরুরি সাধারণ সভায় ভেনিসে বসবাসরত কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া ও চাঁদপুর জেলার সকল বাংলাদেশিকে উপস্থিত থাকার জন্য আহ্বান জানানো হয়েছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: