সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজনীতিতে নামতে চান প্রিয়াঙ্কার স্বামী রবার্ট

আন্তর্জাতিক ডেস্ক:: প্রিয়াঙ্কা গান্ধীর পথে হেঁটে এবার রাজনীতিতে যোগ দিতে চান তার স্বামী রবার্ট ভদ্র। সম্প্রতি ফেসবুকে একটি পোস্টে সেরকমই ইঙ্গিত দিয়েছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর ভগ্নীপতি। ওই পোস্টে তিনি উল্লেখ করেছেন, এত বছরের অভিজ্ঞতা ও শিক্ষা নষ্ট না করে সেটা আরও ভাল কাজে ব্যবহার করা উচিত। সমস্ত অভিযোগ থেকে মুক্ত হওয়ার পর মানুষের সেবায় গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করার ইচ্ছা ব্যক্ত করেছেন তিনি।

রবার্ট বলেন, বহু বছর ধরে দেশের বিভিন্ন প্রান্তে প্রচার ও সেবামূলক কাজ করেছি। তবে উত্তরপ্রদেশে কাজ করার সময় আমার মনে হয়েছে এখানকার মানুষদের জন্য আমি অনেক কিছু করতে পারি। তাদের জীবনে ছোট হলেও পরিবর্তন আনতে পারি। কিছু এলাকায় দেখেছি, সেখানকার মানুষ আমার পরিচয় জানতে পেরে এত ভালবাসা ও শ্রদ্ধা জানিয়েছেন যে আমি অভিভূত।

বিভিন্ন সময় দেশের আসল সমস্যা থেকে দৃষ্টি ঘোরাতে ক্ষমতায় থাকা শাসকদলের তরফ থেকে তাকে টার্গেট করা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি। ৪৯ বছর বয়সী রবার্ট বলেন, এক যুগেরও বেশি সময় ধরে বিভিন্ন সরকারের তরফ থেকে আমাকে টার্গেট করা হয়েছে। তবে দেশের সাধারণ মানুষও এতদিনে বুঝতে পেরেছে যে এই সমস্ত অভিযোগের কোনও ভিত্তি নেই।

এসব অভিযোগ ভিত্তিহীন। তাই তারা আমাকে শ্রদ্ধা জানিয়ে আমার ভালো ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। তার নামে ওঠা জমি সংক্রান্ত দুর্নীতির অভিযোগ মিথ্যা বলে দাবি করে তিনি বলেন, কমপক্ষে আটবার কয়েক ঘণ্টা ধরে দিল্লি ও রাজস্থানে এই বিষয়ে আমাকে জেরা করেছেন কর্মকর্তারা।

প্রতিবারই আইন মেনে তাদের সব প্রশ্নের উত্তর দিয়েছি এবং ওই প্রতিটা ঘটনা থেকে অনেক শিক্ষা পেয়েছি। তিনি যে অনেক সংস্থার হয়ে সমাজসেবামূলক কাজ করেছেন ফেসবুক পোস্টে সেকথাও উল্লেখ করেছেন রবার্ট। এই বিষয়ে অনেক ছবিও পোস্ট করেছেন তিনি। তার ঘনিষ্ঠ সঙ্গী হিসেবে পরিচিত জগদীশ শর্মাও সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করেছেন।






নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: