সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাকিস্তানের সঙ্গে খেলার পক্ষে শচিন!

স্পোর্টস ডেস্ক:: কাশ্মীরে ভয়াবহ হামলার পর পাকিস্তানের সঙ্গে সব ধরণের সম্পর্কচ্ছেদের ঘোষণা দিয়েছে ভারত। যার প্রভাব পড়তে যাচ্ছে আসন্ন বিশ্বকাপেও। সৌরভ গাঙ্গুলি, হরভজন সিংয়ের মতো ভারতের সাবেক ক্রিকেটাররা পাকিস্তানের বিপক্ষে আসন্ন বিশ্বকাপের ম্যাচটি বয়কটের পক্ষে মত দিয়েছেন।

তবে দেশটির কিংবদন্তি ব্যাটসম্যান শচিন টেন্ডুলকারের ভাবনা অন্যরকম। তিনি বরং এই ম্যাচটি খেলারই পক্ষে। শচিনের মতে, ভারত যদি এই ম্যাচটি না খেলে তবে উল্টো লাভ হবে পাকিস্তানেরই।

ফিকশ্চার অনুযায়ী, ১৬ জুন ওল্ড ট্রাফোর্ডে টুর্নামেন্টের প্রথমপর্বেই দেখা হয়ে যাবে ভারত-পাকিস্তানের। ওই ম্যাচটি তো বটেই, পরে নকআউটেও যদি দুই দল মুখোমুখি হয়ে যায়, তবে সেটাও বর্জন করতে পারে ভারত। সরকারি নির্দেশে ভারতীয় বোর্ড সে প্রস্তুতি নিয়ে রেখেছে।

কিন্তু শচিন মনে করছেন, এমন সিদ্ধান্ত নিলে ভুল হবে। এখন পর্যন্ত বিশ্বকাপে ভারতকে একবারও হারাতে পারেনি পাকিস্তান। ভারতের সাবেক অধিনায়ক তাই এই ম্যাচটি ছাড় দেয়ার বিপক্ষে।

শচিন বলেন, ‘বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে ভারত সবসময়ই দাপট দেখিয়েছে। তাদের আবারও হারানোর সময় এসেছে। আমি ব্যক্তিগতভাবে চাই না পাকিস্তানকে ভারত দুই পয়েন্ট দিয়ে দিক এবং টুর্নামেন্টে তাদের উপকার হোক।’

তবে সবার আগে দেশ। তাই কোনো সিদ্ধান্ত যদি হয়েই যায়, তবে সেটাতেও সম্মান রাখবেন ভারতের এই মাস্টার ব্লাস্টার। তিনি যোগ করেন, ‘তবে আগেও বলেছি, আমার কাছে ভারত সবার আগে। আমার দেশ যে সিদ্ধান্ত নেবে, মন থেকে আমি সেই সিদ্ধান্তে সমর্থন দেব।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: