সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ২২ সেকেন্ড আগে
শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোহলি-ভিলিয়ার্সকে দুধ দিয়ে গোসল করালেন ভক্তরা (ভিডিও)

স্পোর্টস ডেস্ক:: নিশ্চয় আপনাদের মনে আছে কোহলি-ডি ভিরিয়ার্সের ২২৯ রানের পার্টনারশিপের কথা।ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ইতিহাসে এখনো সেই জুটিটাই সেরা। এমন একখানা পার্টনারশিপ তাদের দুজনকে অমর করে রাখবে। গুজরাটের বিরুদ্ধে সেদিন কোহলি-ভিলিয়ার্স জুটি যেন অপ্রতিরোধ্য হয়ে উঠেছিল। সেদিন থেকেই এই জুটির নাম হয়েছিল সুপারম্যান-ব্যাটম্যান। বিরাট কোহলি-এবি ডিভিলিয়ার্স একসঙ্গে ক্রিজে থাকলে অতিনাটকীয় কিছু হতে পারে। এমনটাই বিশ্বাস করেন ভক্ত-সমর্থকরা। এবারও তাই আইপিএল শুরুর আগে থেকেই কোহলি-এবি জুটিকে নিয়ে স্বপ্ন দেখথে শুরু করেছেন বেঙ্গালুরুর সমর্থকরা।

আইপিএলের দিন-ক্ষণ ঠিক হয়েছে, তবে এখনো অনেক দূরে। তবে এরই মধ্যে আইপিএল নিয়ে ক্রিকেট সমর্থকদের মধ্যে উত্সাহ বাড়তে চলেছে। আর সেই উত্সাহ, উদ্দীপনার প্রমাণ পাওয়া গেল এবার বেঙ্গালুরুতে। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, দুধ দিয়ে গোসল করানো হচ্ছে কোহলি-ডিভিলিয়ার্সকে। একদল সমর্থক কোহলি-এবির পোস্টারে লিটার লিটার দুধ ঢেলে চলেছেন। বেঙ্গালুরুর দুই মহাতারকার নামে তুলছেন জয়ধ্বনি। অনেকেই প্রশ্ন করেছেন, এমনটা কেন করা হচ্ছে! আসলে গত রোববার ছিল ডিভিলিয়ার্সের ৩৫তম জন্মদিন। বেঙ্গালুরুতে তার ভক্তের সংখ্যা কম নয়। প্রিয় তারকার প্রতি সম্মান জানাতে তাই তাকে দুধ দিয়ে গোসল করালেন সমর্থকরা।

কোহলি ও ডিভিলিয়ার্স আরসিবি সমর্থকদের চোখের মণি। এই দুই মহাতারকাও সমর্থকদের একের পর এক অসাধারণ ইনিংস উপহার দেন। তবে সমর্থকদের সঙ্গে সঙ্গে কোহলি-এবিরও হয়তো একটা আক্ষেপ থেকে যাবে। এবার আইপিএল ১২ বছরে পা রাখবে। কিন্তু এখনও পর্যন্ত একবারও আরসিবি চ্যাম্পিয়ন হতে পারেনি। অথচ প্রতিবারই হাইপ্রোফাইল দল গড়ে তারা। কিন্তু সাফল্য কিছুতেই ধরা দিচ্ছে না। কোনওবার গ্রুপ পর্বেই মুখ থুবড়ে পড়ে বেঙ্গালুরু। কোনওবার গ্রুপ পর্ব টপকালেও শেষ রক্ষা হয় না। তবে এই না পাওয়া বেঙ্গালুরুর সমর্থকদের উপর তেমন প্রভাব ফেলছে না। তারা এখনও কোহলি-এবি জুটিতে ভরসা রাখছেন। এখনও তাদের বিশ্বাস, আরসিবিকে চ্যাম্পিয়ন করতে পারে এই জুটি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: