fbpx

সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শনিবার, ৬ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শ্রীলঙ্কান ক্রিকেটের নতুন প্রেসিডেন্ট শাম্মি সিলভা

স্পোর্টস ডেস্ক:: শ্রীলঙ্কার ক্রিকেটের অভিভাবক সংস্থা ‘শ্রীলঙ্কা ক্রিকেট’ এর নতুন প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন সদ্য বিদায়ী প্রেসিডেন্ট থিলাঙ্গা সুমাথিপালার সমর্থনপ্রাপ্ত শাম্মি সিলভা। সম্ভাব্য ১৪২টি ভোটের মধ্যে ৮৩টি ভোট পেয়েছেন শাম্মি। নিকটতম জয়ন্থ ধর্মদাসা পেয়েছেন ৫৬ ভোট।

গত কয়েকমাসে বেশ কয়েকবার বাতিল এবং পেছানোর কারণে এতোদিন ধরে শ্রীলঙ্কা ক্রিকেট চলছিল দেশটির ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক গঠন করে দেয়া কমিটির মাধ্যমে। নির্বাচনের পর পুনরায় বোর্ডের অধীনে চলে এলো লঙ্কান ক্রিকেটের সব দায়িত্ব এবং ক্ষমতা।

শাম্মি সিলভা ছাড়া গত নির্বাহী কমিটির মধ্য থেকে মোহন ডি সিলভা সেক্রেটারি এবং রাভিন ভিক্রমারাত্নে ভাইস-প্রেসিডেন্ট পদে পুনরায় নির্বাচিত হয়েছেন। এছাড়া কে মাথিভানানও ফিরেছেন ভাইস প্রেসিডেন্ট পদে।

তবে এবারের নির্বাচনটি কোনো সুখবর দেয়নি রানাতুঙ্গা ভাইদের। ১৯৯৬ সালের বিশ্বকাপজয়ী অধিনায়ক রানাতুঙ্গা হেরে গিয়েছেন ভিক্রমারাত্নের কাছে। নির্বাচিত দুই ভাইস প্রেসিডেন্টের ৮২ ও ৮০ ভোটের বিপরীতে রানাতুঙ্গার পেয়েছেন ৭২ ভোট। এছাড়া অর্জুনার ছোট ভাই নিশান্থা হেরেছেন সেক্রেটারি পদে। জয়ী সদস্যের ৯৬ ভোটের বিপরীতে তিনি পেয়েছেন ৪৩ ভোট।

মূলত ২০১৬ সালের নির্বাচনের মতোই ফলাফল এসেছে এবারের নির্বাচনেও। শুধুমাত্র সুমাথিপালা এবং ধর্মদাসা নেই এবারের কেবিনেটে।

অন্যান্য পদের নির্বাচনগুলোর মধ্যে কোষাধক্ষ্য পদে ইস্টম্যান নারাঙ্গোদাকে (৩৭ ভোট) হারিয়েছেন লাসান্থা ভিক্রমসিংহে (১০০ ভোট), সহকারী কোষাধক্ষ্য পদে সঞ্জয় সেনারাথকে (৪২) হারিয়েছেন লালিথ রাম্বুকভেলা (৯২ ভোট) এবং সহকারী সেক্রেটারি পদে হিরান্থা পেরেরাকে (৪৪ ভোট) হারিয়েছেন ক্রিসান্থা কাপুওয়াথা (৯৪ ভোট)।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: