সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে চাচীকে নিয়ে ভাতিজা উধাও!

সিলেটের গোয়াইনঘাট উপজেলার মনরতল গ্রামে আপন ভাশুরের ছেলের হাত ধরে চাচী লাপাত্তা হওয়ার ঘটনায় দুটি পরিবারের মধ্যে চলছে সংঘর্ষ।

ঘটনাটি (৯ ফেব্রুয়ারি) শনিবার সন্ধ্যায় চাচী সাজনা বেগম তার প্রবাসী স্বামী সমির উদ্দিনকে ভাতের সাথে ঘুমের ঔষধ মিশিয়ে দিয়ে তাকে অচেতন করে, দুই শিশু রাফি(৫) ও ময়না(২) এবং সোনা, গয়না ও টাকা পয়সা সাথে করে ভাতিজা খাইরুল ইসলামের সাথে গোপন কোন জায়গায় পালিয়ে যায়। স্থানীয় এলাকাবাসী সূত্র জানায়, গোয়াইনঘাট উপজেলার মনরতল গ্রামের মৃত মজির উদ্দিনের ছেলে নাম খাইরুল ইসলাম(২৮) অপরদিকে একই গ্রামের খাইরুল ইসলামের আপন চাচা প্রবাসী সমির উদ্দিনের স্ত্রী লম্পটের চাচী সাজনা বেগমের সাথে দীর্ঘদিন থেকে এক বাসার নিচে থেকে চুটিয়ে প্রেম করে পরকিয়া করে আসছে।

সাজনা বেগমের স্বামী সমির উদ্দিন থাকার সুবাদে গোপন পরকীয়া প্রেম সম্পর্ক গড়ে উঠে তাদের মধ্যে। সম্প্রতি তিনি ছয় মাসের ছুটির জন্য দেশে ফিরে আসেন। বাড়িতে এসে উনি উনার ভাতিজা খাইরুল ইসলাম ও তাহার স্ত্রী সাজনা বেগমের অবৈধ সম্পর্ক টের পেয়ে যান। এক পর্যায়ে গত (৯ ফেব্রæয়ারি) শনিবার সন্ধ্যায় তারা দুজনই অজানার উদ্দেশ্য সমির উদ্দিনের দুই সন্তানকে নিয়ে পাড়ি জমায়।

ঘটনাটি পুরো এলাকায় ছড়িয়ে পড়লে ঘটনাটি মুখরোচক গল্পের সৃষ্টি হয়। ঘটনাটি নিয়ে বেরসিক যুবকদের মুখে রসনা বেঞ্জক গান শোনা যাচ্ছে। তার মধ্যে অন্যতম (পাগল করলো চাচীরেৃ,স্বামী আমার যেমন তেমন ভাতিজা মোর মনের মতন গোৃ.ইত্যাদি)। এদিকে, প্রবাসী স্বামী সন্তান-স্ত্রী হারিয়ে একমাত্র দিশেহারা হয়ে সন্তানদের ফিরে পেতে বিভিন্ন কৌশল চালিয়ে যাচ্ছেন। সমির উদ্দিন বলেন, তাহার স্ত্রীকে এসব বিষয়ে জানতে চাইলে স্ত্রী সাজনা বেগম উনার সাথে উলটো খারাপ আচরণ করে। খাইরুলের স্ত্রী ও রয়েছে। তার বিয়ের এখনো এক বছর পুর্ণ হয়নি। সে তার নব বিবাহিতা স্ত্রীকে বাসায় ফেলে রেখে চাচীর পরকিয়া প্রেমে লিপ্ত হয়ে চাচী সাজনা বেগমের সাথে মনের আনন্দে চলে যায়।

এই ঘটনায় সমির উদ্দিনের আত্মীয় স্বজনেরা খুব মর্মাহত। সমির উদ্দিন আরও বলেন, আমি কিছুই চাইনা। আমি শুধু আমার দুই শিশু রাফি ও ময়নাকে ফিরে পেতে চাই। অপরদিকে তার ভাতিজা খাইরুল ইসলাম তাকে ফোন দিয়ে বলে,”যদি আমার নামে কোন মামলা কিংবা নিউজ অনলাইনে প্রেরণ করা হয় তাহলে আমি তর দুই শিশুকে মেরে ফেলবো।”

কোন হৃদয়বান ব্যক্তি যদি এই পরকিয়া প্রেমযুগলদের সন্ধ্যান পেয়ে থাকেন তাহলে তাদেরকে ১০০০০ টাকা পুরষ্কৃত করা হবে। বলে জানান তিনি।

যোগাযোগ. ০১৭৯২১৪০৯০০. ০১৭৭৭১৪১৫৪৯. ০১৭৩৩৪৬৭৯৯৩

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: