সর্বশেষ আপডেট : ১৬ ঘন্টা আগে
শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘লং ডিসটান্স রিলেশনশিপ’ সুন্দর রাখবেন যেভাবে

লাইফস্টাইল ডেস্ক:: ভালোবাসার মানুষটির সঙ্গে এককাপ কফি খেতে মন চাইলেও পাড়ি দিতে হবে দেশের সীমানা? শুধু দুই দেশে দুজন নয়, দুই শহরে দুজন থাকলেও যখন তখন দেখা করা, অনুভূতিগুলো ভাগাভাগি করে নেয়া সম্ভব হয় না। এধরনের প্রেমের সম্পর্কগুলোকেই ইংরেজিতে যত্ন করে ‘লং ডিসট্যান্স রিলেশনশিপ’ বলে। দুজনের ভৌগলিক দূরত্ব বাড়লেও মনের দূরত্বকে ঠাঁই দেবেন না যেন। খুঁটিনাটি কিছু বিষয় মেনে চলুন তাহলেই সুন্দর থাকবে আপনাদের ‘লং ডিসটান্স রিলেশনশিপ’-

Prem-2

প্রিয় মানুষটিকে ছোট ছোট কিছু উপহার পাঠান। খুব দামি কিছু পাঠাতে হবে- এমন কিন্তু নয়। বরং এমন কিছু পাঠান যা তিনি দূরে থাকার কারণে মিস করেন। তার সঙ্গে কথা বলার সময় একটু খেয়াল করলেই বুঝতে পারবেন সেগুলো কী। সেভাবেই সুন্দর  কোনো উপহার পাঠিয়ে দিন তার কাছে।

লং ডিসটান্স সম্পর্কে সারাক্ষণই মনে হয় ঠিক করে কথা বলা হচ্ছে না। সারাদিনে যা যা ঘটল, তার সঙ্গে শেয়ার করুন, তার কথাও জানতে চান।

Prem-3

হোয়াটসঅ্যাপ, মেসেঞ্জারের যুগে চিঠি তার কদর হারিয়েছে বলে মনে হলেও এখনও হাতে লেখা চিঠির পাশে দাঁড়াতে পারে না ইলেকট্রনিক মেসেজ। মনের কথা গুছিয়ে লিখে ফেলুন রঙিন কাগজে আর পাঠিয়ে দিন তার ঠিকানায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: