সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ১২ সেকেন্ড আগে
বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রতিটি ঘরে ঘরে ইসলামী শিক্ষা কায়েম করতে হবে – আল্লামা শায়েখে বরুনী

জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার শাহারপাড়া শাহ কামাল রাহ. ইসলামিয়া মাদ্রাসার বার্ষিক ইসলামী মহা-সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
২৬ জানুয়ারি শনিবার অনুষ্ঠিত মহা-সম্মেলনে প্রধান অতিথির বয়ান পেশ করেন আল্লামা মুফতি রশীদুর রহমান ফারুক শায়েখে বরুনী।

হাজী সিরাজ মিয়া কামালী’র সভাপতিত্বে ও মাওলানা মামুনুর রশীদ কামালী’র পরিচালনায় এবং মাদ্রাসার মুহতামিম মাওলানা আবদুল মুনঈম শাহিন এর সার্বিক তত্ত্বাবদানে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বয়ান পেশ করেন হযরত মাওলানা সিরাজুল ইসলাম-মীরপুরী, হযরত মাওলানা হারুনুর রশীদ-কানাইঘাটী, হযরত মাওলানা লুৎফুর রহমান-নবীগঞ্জী, হযরত মাওলানা ছিবগাতুল্লাহ নুর-বি-বাড়ীয়া, হযরত মাওলানা শরীফুজ্জামান-রাজীবপুরী, হযরত মাওলানা এমদাদ উল্লাহ সাহেবে কাতিয়া ও হযরত মাওলানা আবদুর রাজ্জাক-সৈয়দপুরী।
এ সময় উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব শাহ শেরুয়ান মোঃ কামালী, মোঃ জামাল মিয়া কামালী, সাইফুল ইসলাম কামালী, ইউছুফ মিয়া কামালী, আখলু মিয়া কামালী, আনছার মিয়া কামালী, ছালিক মিয়া কামালী, মাওলানা আইয়ূব আলী কামালী, মাওলানা ইমরান আহমদ কামালী প্রমূখ। এতে হাজারো ধর্মপ্রাণ মুসলিম জনতা অংশ গ্রহন করেন।

সম্মেলনে প্রধান অতিথির বয়ান পেশকালে আল্লামা মুফতি রশীদুর রহমান ফারুক শায়েখে বরুনী বলেন, আমাদেরকে প্রকৃত মুমিন হতে হবে। প্রতিটি ঘরে ঘরে ইসলামী শিক্ষা কায়েম করতে হবে। কোরআন ও সুন্নাহকে আখড়ে ধরে আদর্শ নাগরিক হিসেবে গড়ে উঠতে হবে। তা হলে ইহকালে শান্তি ও পরকালে নাযাত পাওয়া যাবে। এছাড়া সম্মেলনে কোরআনে হাফেজদেরকে পাগড়ি প্রদান করা হয়। পরে বিশ^ মুসলিম উম্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়।






নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: