সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে দুই বোনের ওপর দাহ্য পদার্থ নিক্ষেপের ঘটনায় গৃহবধূ গ্রেফতার

হবিগঞ্জ সংবাদদাতা:: হবিগঞ্জের মাধবপুর ঘুমন্ত অবস্থায় দুই বোন হাবিবা ও আয়েশার ওপর দাহ্য পদার্থ নিক্ষেপের ঘটনায় আছিয়া বেগম (৩৫) নামে এক গৃহবধূকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৭ জানুয়ারি) ভোররাতে উপজেলার বাঘাসুরা গ্রাম থেকে এই গৃহবধূকে গ্রেফতার করা হয় বলে জানান মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী।

তিনি জানান, আছিয়া বাঘাসুরা গ্রামের এলেম মিয়ার স্ত্রী ও এসিড দগ্ধ হাবিবার তালাকপ্রাপ্ত স্বামী মমিনের বোন।

প্রসঙ্গত, একই গ্রামের এখলাছ মিয়ার কলেজ পড়ুয়া মেয়ে সদ্য তালাকপ্রাপ্ত হাবিবা (২০) ও তার চাচাতো বোন ৫ম শ্রেণির ছাত্রী আয়েশা বৃহস্পতিবার রাতে খাওয়া দাওয়া শেষে ঘরে ঘুমিয়ে ছিলেন। শুক্রবার ভোর রাতে কে বা কারা ঘরের জানালার গ্রিল ভেঙ্গে তাদের ওপর দাহ্য পদার্থ নিক্ষেপ করে পালিয়ে যায়।

আশংকাজনক অবস্থায় দুবোনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়ে। এ ঘটনায় হাবিবার ভাই সৈয়দ মিয়া বাদী হয়ে হাবিবার তালাকপ্রাপ্ত স্বামী নাসিরনগর উপজেলার শাইয়ক গ্রামের মমিনুলকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, ঘটনার সাথে জড়িত থানার অভিযোগে মমিনের বোন আছিয়াকে গ্রেফতার করে রোববার আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

হাবিবার চাচাতো ভাই কাউছার মিয়া জানান, গত এক বছর আগে হাবিবার সঙ্গে পার্শ্ববর্তী নাসিরনগর উপজেলার শাইয়ক গ্রামের সাহেব আলীর ছেলে মমিনের বিয়ে হয়। বিয়ের পর থেকে হাবিবা প্রবাসী বাবা এখলাছ মিয়ার বাড়িতে বসবাস করতেন। মমিনের সঙ্গে বনাবনি না হওয়ায় ৩/৪মাস আগে বিবাহ বিচ্ছেদ ঘটে। এ কারণেই প্রতিশোধ নিতে মমিনুল এ ঘটনা ঘটিয়েছে।

এ ব্যাপারে মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী জানান, মমিনুলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: