সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ৬ সেকেন্ড আগে
বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জের বিভিন্ন উপজেলায় পুলিশ সেবা সপ্তাহ শুরু

সুনামগঞ্জ প্রতিনিধি:: পুলিশ সাপ্তাহ উপলক্ষ্যে সারাদেশের ন্যায় সুনামগঞ্জের বিভিন্ন উপজেলায় থানা পুলিশের উদ্যোগে পুলিশকে সহায়তা করুন,পুলিশের সেবা নিন-এ শ্লোগানকে সামনে রেখে পুলিশ সেবা সপ্তাহ শুরু হয়েছে। রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত তাহিরপুর,জামাগঞ্জ,ছাতক সহ বিভিন্ন থানা পুলিশ সদস্যরা নিজ নিজ এলাকায় বিভিন্ন প্রকার লিফলেট বিতরন করেছে।

পুলিশকে সহায়তা করুন,পুলিশের সেবা নিন-এ শ্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জের তাহিরপুরে পুলিশ সেবা সপ্তাহে ৩টায় তাহিরপুর থানা পুলিশের সদস্যরা উপজেলার সদর বাজারের বিভিন্ন পয়েন্টে সাধারণ জনতার মধ্যে সচেতনতা সৃষ্টি ও পুলিশকে সহযোগিতার লক্ষ্যে বিভিন্ন প্রকার লিফলেট বিতরন করেন। এ সময় উপস্থিত ছিলেন তাহিরপুর থানার সেকেন্ড অফিসার এস আই আমির উদ্দিন,আনোয়ার হোসেন,মুহিত মিয়া,দীপঙ্কর বিশ্বাসসহ থানার অন্যান্য পুলিশ সদস্যরা।

পুলিশ সাপ্তাহ উপলক্ষ্যে তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর জানান,উপজেলায় বিভিন্ন অপরাধমূলক কর্মকা- বন্ধে স্থানীয় জনগন যেন পুলিশকে সহায়তা করে সে জন্যই আমরা পুলিশ সেবা সপ্তাহ পালন করছি। সকল মানুষ যেন পুলিশের সেবা নিতে পারে এবং আমরা চাই মাদক ও সন্ত্রাসসহ সকল অপরাধ নির্মূল করতে। সবার সহহযোগীতা পেলে এবং পুলিশ ও জনতা এক হয়ে কাজ করতে পারলে কোন অপরাধ সংঘটিত হওতে পারবে না। আগামী ২ফেব্রুয়ারী পর্যন্ত চলবে এই সেবা সপ্তাহ।






নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: