সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এক মাসে বাড়ির বিদ্যুৎ বিল ২৩ কোটি!

আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের উত্তর প্রদেশে এক ব্যক্তি বাড়ির বিদ্যুৎ বিল হাতে পেয়ে মাথায় যেন বাজ পড়েছে। কেননা তার বাড়ির বৈদ্যুতিক সংযোগটি মাত্র দুই কিলোওয়াটের। আর এ বাবদ বিল এসেছে ২৩ কোটি রুপি! ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়েছে, দুই কিলোওয়াটের ওই বৈদ্যুতিক সংযোগ তার বাড়ির জন্য যথেষ্ট। তাছাড়া তার বাড়ির মিটারে দেখাচ্ছে এ মাসে মোট বিদ্যুৎ খরচ হয়েছে মাত্র ১৭৮ ইউনিট। তিনি বিশাল অংকের এই বিল নিয়ে বেশ বিপদে পড়েছেন।

ওই ব্যক্তির নাম আবদুল বশিত। তিনি উত্তর প্রদেশের কান্নাউজ জেলার বাসিন্দা। বিশাল অংকের এই বিদ্যুৎ বিল হাতে আসার পর থেকে তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষ থেকে সাধারণ কর্মচারীদের কাছে পর্যন্ত গেছেন। কিন্তু কেউই তার সমস্যার সমাধান করতে পারেনি। তার বিদ্যুৎ বিলটির প্রকৃত পরিমাণ ২৩ কোটি ৬৭ লাখ ৭১ হাজার ৫২৪ রুপি।

আবদুল বশিত নামের ওই ব্যক্তি বলেন, ‘বিল হাতে পাওয়ার পর আমার মনে হচ্ছে এটা শুধু আমার নয় পুরো উত্তর প্রদেশের বিদ্যুৎ বিল। আমি যদি আমার বাকি জীবনের উপার্জনের টাকা দিয়েও এ বিল শোধ করতে চাই তাও পারবো না।

বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী শাদাব আহমেদ বলেন, ‘বিল পরিশোধ করার পরই এটি সংশোধন করা যাবে। কিছু ব্যতিক্রম ঘটনা হিসেবে এরকম বিল তৈরি হয়েছে। এটা পরিবর্তন করা হবে যখন বিলটি পরিশোধিত দেখাবে।’




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: