সর্বশেষ আপডেট : ৪৭ মিনিট ১৮ সেকেন্ড আগে
শনিবার, ২৫ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে সংঘর্ষের ঘটনা নিয়ে বাড়িঘর ভাংচুর

জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা নিয়ে বাড়িঘর ভাংচুর, লুটপাট, বাড়ি ছাড়া পরিবার ও ব্যবসায়ীর হাজত বাসের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের দাস নোয়াগাঁও গ্রামে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় একাধিক সূত্র জানায়, গত ৮ জানুয়ারি পূর্ব বিরোধ নিয়ে দাস নোয়াগাঁও গ্রামের মৃত অনন্ত দাসের ছেলে অংকুর দাস ও রাজ মোহন দাসের ছেলে রবীন্দ্র দাসের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে অংকুর দাস ও প্রতিপক্ষের বলাই দাস আহত হন। এ ঘটনায় প্রতিপক্ষের লোকজন অংকুর দাসের বাড়িঘর ভাংচুর, আসবাবপত্র লুটপাট ও প্রায় ২০টি গাছ কেটে নিয়ে গেছেন বলে ভূক্তভোগীরা জানান। শুধু তাই নয়, প্রতিপক্ষের ভয়ে বাড়ি ছেড়ে পালিয়ে গিয়ে রক্ষা হয়নি অংকুর দাসের। তাকে দিরাই থানার রতনগঞ্জ বাজারে আবারো মারপিট করা হয়।

এছাড়া প্রতিপক্ষের দায়ের করা মামলায় অংকুর দাসের ভাই জগন্নাথপুর বাজারের ব্যবসায়ী অবিনাস দাসকে পুলিশ গ্রেফতার করেছে। তিনি এক দিন হাজতবাস শেষে জামিনে মুক্তি পান। যদিও তিনি সংঘর্ষের সাথে জড়িত নয় বলে স্থানীয়রা জানান। এ ব্যাপারে ভূক্তভোগী অংকুর দাসের ভাই জগন্নাথপুর বাজারের ব্যবসায়ী অবিনাস দাস বলেন, বর্তমানে প্রতিপক্ষের ভয়ে আমরা বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছি। এদিকে-চেষ্টা করেও রবীন্দ্র দাসের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: