সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ৪১ সেকেন্ড আগে
রবিবার, ৫ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইউসেপ স্কুলের আলোচনাসভা : নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে

যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য, বিশিষ্ট রাজনীতিবিদ ও শিক্ষানুরাগী নজরুল ইসলাম বলেছেন, নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে। যে অর্থনৈতিক-সামাজিক মুক্তি অর্জনের জন্য মুক্তিযুদ্ধ সংগঠিত হয়েছিল সে লক্ষ্য অর্জনের জন্য বর্তমান প্রজন্মকে আধুনিক ও তথ্য প্রযুক্তি নির্ভর শিক্ষায় শিক্ষিত করতে হবে। এজন্য ছাত্র-শিক্ষকের মধ্যে আন্তরিকতা থাকতে হবে। পুতিগত শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে।

সোমবার (১৭ ডিসেম্বর) দুপুরে মহান বিজয় দিবস উপলক্ষ্যে ইউসেপ ঘাসিটুলা স্কুল আয়োজিত মুক্তিযুদ্ধভিত্তিক সাধারণ জ্ঞান প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ ও আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ইউসেপ ঘাসিটুলা স্কুলের জ্যেষ্ঠ শিক্ষক রুহুল আমীন গাজীর সভাপতিত্বে ও স্কুলের সহকারি শিক্ষক ওমর ফারুকের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ পরিবেশ আন্দোলন-বাপা সিলেটের যুগ্ম সাধারণ সম্পাদক জ্যেষ্ঠ সাংবাদিক ছামির মাহমুদ। স্বাগত বক্তব্য রাখেন, স্কুলের জ্যেষ্ঠ শিক্ষক রেনু আরা বেগম ও শাহিদা জামান। শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন অষ্টম শ্রেণির ছাত্রী জান্নাতুল বেগম।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, স্কুলের শিক্ষক শ্যামল মজুমদার, আমিনুল ইসলাম, সমীর কুমার ভট্টাচার্য, গনেশ কুমার, নাজিম উদ্দিন, রুহুল আমিন সুমন, তানিয়া অক্তার, মো. অব্দুল্লাহ আল্ মামুন ও সাইক সিদ্দিকী প্রমুখ।
দেশাত্বকবোধক গান পরিবেশন করেন স্কুলের শিক্ষক সমীর কুমার ভট্টাচার্য, স্কুলছাত্রী তাহরিমা সুলতানা, নৃত্য পরিবেশন করে স্কুলছাত্রী লুবনা আক্তার, নাদিয়া আক্তার ও স্মৃতি আক্তার। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: