সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জৈন্তাপুরে যথাযোগ্য মর্যাদায় ৪৮ তম মহান বিজয় দিবস উদযাপিত

জৈন্তাপুর প্রতিনিধি:: জৈন্তাপুরে যথাযোগ্য মর্যাদায় উৎসব মুখর পরিবেশে ৪৮ তম মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। ৩১ বার তোপধ্বনীর মাধ্যমে বিজয়ের সূচনা লগ্নে সূর্যোদয়ের সাথে সাথে বিজয় স্তম্ভে বীর মুক্তিযোদ্ধাদের বিনম্র শ্রদ্ধা জানিয়ে সকাল ৬ টায় পুষ্পস্তপক অর্পণ করা হয়। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, জৈন্তাপুর মডেল থানা পুলিশ, জৈন্তাপুর প্রেসক্লাব, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন, বিএনপি ও তার অঙ্গসগঠন, মুক্তিযুদ্ধ সন্তান কমান্ডসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তপক অর্পণ করা হয়।

এছাড়া সকাল ৯ টায় আনুষ্ঠানিকভাবে জৈন্তাপুর রাজবাড়ী মাঠে জাতীয় পতাকা উত্তোলন করে মনোজ্ঞ কুচকাওয়াজ, ডিসপ্লে প্রদর্শন ও সালাম গ্রহণ করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মৌরীন করিম, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ মাইনুল জাকির। পরবর্তীতে ডিসপ্লে অংশগ্রহণকারী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেন তারা।

সকাল ১১টায় উপজেলা প্রশাসনের উদ্যেগে পরিষদ মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় শহীদ মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মাঝে বিজয় দিবসের উপহার সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া সুর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী, আধা সরকারী, স্বায়ত্তশাসিত এবং বেসরকারী ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

এছাড়া দিনব্যাপী বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা সহ নানা কর্মসূচী পালনের মাধ্যমে জৈন্তাপুরে উৎসব মুখর পরিবেশে দিবসটি উদযাপিত হয়।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: