সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জনগণের বিজয় হবে ৩০ ডিসেম্বর : ফখরুল

নিউজ ডেস্ক:: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আজকের এই বিজয়ের দিনে আমরা আরেকটি বিজয় ঘোষণা করতে চাই, আগামী ৩০ ডিসেম্বর হবে জনগণের বিজয়।

মহান বিজয় দিবস উপলক্ষে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত জিয়াউর রহমানের সমাধিতে পুষ্পস্তবক এবং দোয়া মোনাজাত শেষে তিনি এসব কথা বলেন।

ফখরুল বলেন, আজকে আমরা শ্রদ্ধাভরে স্মরণ করি জাতীয়তাবাদী দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানকে। ৭১’র এই দিনে ছিনিয়ে এনেছিলাম স্বাধীনতার পতাকা। লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের এই স্বাধীনতা।

তিনি বলেন, আজ আমরা ভারাক্রান্ত। ১৯৭১ সালে যিনি নির্যাতিত হয়েছেন, বন্দি হয়েছেন, আজকে তিনি গণতন্ত্রের জন্য কারাগারে। আমরা তার মুক্তি কামনা করছি।

বিএনপির মহাসচিব বলেন, যে চেতনাকে নিয়ে আমরা মুক্তিযুদ্ধ করেছিলাম, সরকার তা পদদলিত করেছে। জনগণের আশা আকাঙ্খা ধূলিসাৎ করে দিয়েছে। যে নির্বাচনের ঘোষণা হয়েছে, সে নির্বাচন ইতোমধ্যে তারা (সরকার) প্রহশনে পরিণত করেছে।

তিনি বলেন, তার ফলেই সারা দেশে বিরোধী দলীয় প্রার্থীদের ওপর হামলা মামলা করা হচ্ছে। তাদের এখন গুলি করা হচ্ছে। লাঞ্ছিত করা হচ্ছে। সারা দেশে প্রার্থীরা হামলার শিকার হচ্ছে। সরকারের একটায় উদ্দেশ্য ধানের শীষের প্রার্থীদের মাঠ থেকে সরিয়ে দেয়া। কিন্তু আমি দৃঢ়তার সঙ্গে ঘোষণা করতে চাই, আমরা এই নির্বাচন কখনই ত্যাগ করব না। জনগণের শক্তি নিয়ে তাদের সঙ্গে মোকাবেলা করবো। জনগণের বিজয় অবশ্যই হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: