সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মঞ্চে উঠে মন্ত্রীকে চড়, অতঃপর…

আন্তর্জাতিক ডেস্ক:: মঞ্চে বক্তব্য রাখছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। তার সামনে বসা হাজার হাজার শ্রোতা। মঞ্চের আশপাশে নিরাপত্তারক্ষীদের সজাগ দৃষ্টি। ঠিক এমনই মুহূর্তে ঘটল নাটকীয় ঘটনা। আচমকাই মঞ্চে উঠে পড়লেন এক ব্যক্তি। সপাটে চড় কষে দিলেন মন্ত্রীকে। চেষ্টা করলেন ধাক্কা মেরে ফেলে দেওয়ারও। তারপরই হুলস্থুল। ছুটে এলেন নিরাপত্তারক্ষীরা। মঞ্চে উঠে পড়লেন মন্ত্রীর দলের কর্মী-সমর্থকরাও। হামলাকারীর হাত থেকে রক্ষা পেলেন মন্ত্রী।

শনিবার রাতে মহারাষ্ট্রের ঠানের অম্বরনাথে একটি অনুষ্ঠানে যোগ দিয়ে এমনই অতর্কিত আক্রমণের মুখে পড়েন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস অটওয়ালে। তিনি রিপাবলিকান পার্টি অব ইন্ডিয়ার (আরপিআই) প্রধানও। হঠাৎ এই আক্রমণে কার্যত বাকরুদ্ধ হয়ে যান মন্ত্রী। তবে কিছুক্ষণের মধ্যেই পরিস্থিতি সামলে নিয়ে অনুষ্ঠান মঞ্চ ছেড়ে মুম্বাইয়ের উদ্দেশে রওনা দেন।

মন্ত্রীর নিরাপত্তারক্ষীরা অবশ্য মঞ্চেই ওই ব্যক্তিকে ধরে ফেলেন। কিন্তু তাদের হাত থেকে ছাড়িয়ে নিয়ে ওই ব্যক্তিকে বেধড়ক মারধর করেন আরপিআই সমর্থকরা। পুলিশ ও নিরাপত্তারক্ষীরা তাকে কোনো রকমে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, ওই ব্যক্তির নাম প্রবীণ গোসাভি। তিনি অটওয়ালের দল আরপিআই-এরই কর্মী। কিন্তু কী কারণে তিনি দলীয় প্রধানকে মঞ্চে উঠে সর্ব সাধারণের সামনে থাপ্পড় মারলেন, সেই বিষয়টি এখনও স্পষ্ট নয়।

পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তিকে গ্রেফতার করে এফআইআর দায়ের করা হয়েছে। কেন তিনি এই কাণ্ড ঘটিয়েছেন, তা জানতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: