সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ১৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কোহলির মতো করলে অজিদের ‘বিশ্ব বেয়াদব’ বলা হতো

স্পোর্টস ডেস্ক:: বিরাট কোহলি বাইরে অতিশয় ভদ্র-নম্র। তবে মাঠে ভীষণ আগ্রাসী ও আক্রমণাত্মক। বিশেষ করে ফিল্ডিংয়ের সময়। মাঝে মধ্যে তা সীমা ছাড়িয়ে যায়। ফের এর প্রমাণ মিলল।অ্যাডিলেড টেস্টের দ্বিতীয় দিনে অ্যারন ফিঞ্চের স্ট্যাম্প উপড়ে ফেলেন ইশান্ত শর্মা। এতে এ পেসার যতটা না খুশি হন, তার চেয়ে বেশি আনন্দে উদ্বেলিত হন বিরাট কোহলি। উন্মাতাল উদ্‌যাপনে মাতেন তিনি। ভারতীয় অধিনায়কের উদযাপনও ছিল দেখার মতো।

দুই হাত মুষ্টিবদ্ধ করে লাফিয়ে ওঠেন কোহলি। চোয়াল রাখেন শক্ত, সঙ্গে ছিল তীক্ষ্ণ চাহনি। সর্বোপরি মুখভঙ্গি ছিল ভীষণ দৃষ্টিকটু। সোশ্যাল মিডিয়ার কল্যাণে মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। জন্ম দেয় ব্যাপক আলোচনার।বিষয়টি দৃষ্টি এড়ায়নি অস্ট্রেলিয়া কোচ জাস্টিন ল্যাঙ্গারের। এ নিয়ে তার মন্তব্য, অজি ক্রিকেটাররা এভাবে উইকেট পতন উদ্‌যাপন করলে তাদের ‘বিশ্ব বেয়াদব’ বলা হতো।

ফক্স স্পোর্টসের সঙ্গে আলাপচারিতায় তিনি বলেন, ক্রিকেটের প্রতি কোহলির ভালোবাসা দেখতে ভালো লাগে। তবে সে যেভাবে উদ্‌যাপন করেছে, সেভাবে আমার শিষ্যরা করলে সেটি ভালো দৃষ্টিতে দেখা হতো না। দুনিয়ার সবার চোখে তারা সবচেয়ে খারাপ ছেলে বলে পরিগণিত হতো। তাদের ‘বিশ্ব বেয়াদব’ বলা হতো। এটাই এখন চিরসত্য। এখানেই পার্থক্য।

ঘরের মাঠেও ব্যর্থতার ঘেরাটোপ থেকে বের হতে পারেনি অস্ট্রেলিয়া। প্রথম ইনিংসে ভারতের স্বল্প পুঁজি ২৫০ রানের জবাবে ২৩৫ রানে গুটিয়ে গেছে স্বাগতিকরা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: