সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দীপিকার বিয়ের দিনে একি করলেন প্রাক্তন প্রেমিক রণবীর!

বিনোদন ডেস্ক:: বিরাট কোহলি ও আনুষ্কা শর্মার মতো ইতালির লেক কোমোর ভিলা দেল বালবিয়ানেলোকে শেষ হয়েছে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের বিয়ের অনুষ্ঠান। ১৪ ও ১৫ নভেম্বর কঙ্কনি এবং সিন্ধিপ্রথায় বিয়ে সারেন বলিউডের এই দুই সেনসেশন।

বৃহস্পতিবার রাতেই তাদের বিয়ের ছবি প্রকাশ পেয়েছে। তবে তাদের ছবির পাশাপাশি আরও একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। আর সেটি হলো দীপিকার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের।

দীপ-বীরের পরিণয়ের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে দীর্ঘ অপেক্ষায় থাকা ভক্তদের অতৃপ্ত বাসনা পূরণ করেছেন দুই বলিউড তারকা। যার কারণে বিয়ের ছবি পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়ে যায়। কিন্তু তাদের ছবির পাশাপাশি হঠাৎ আরো একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। আর সেটা হলো রণবীর কাপুরের।

ভাইরাল হওয়া ওই ছবির উপরে লেখা, ‘সবাই দীপবীরের বিয়ের ছবি শেয়ারের করছেন। দীপিকার বিয়েতে রণবীর কাপুর কী করছেন, সেই ছবি কেউ শেয়ার করছে না!’ ওই ছবিতে দেখা যায়, পাঞ্জাবি পরিহিত মিস্টার কাপুর বালতি হাতে খাবার পরিবেশন করছেন।

ছবিটি সামাজিক মাধ্যমে পোস্ট হওয়া মাত্রই মশকরায় মেতেছেন নেটিজেনরা। ফেসবুকের দেয়ালে দেয়ালে পোস্টারের মতো সেঁটে গেছে রণবীর কাপুরের এই ছবি।হাজার হাজার শেয়ার,নানা রকম মন্তব্য। হোয়াটসঅ্যাপেও ঘুরে বেড়াচ্ছে এই ছবি।

এদিকে বলিউডের এ তারকা জুটির বিয়েতে বলিউড থেকে আমন্ত্রিত ছিলেন মাত্র তিনজন। শাহরুখ খান, পরিচালক ফারহা খান এবং সঞ্জয়লীলা বানসালি। ভারতীয় সংবাদ মাধ্যমে বলা হচ্ছে, শাহরুখ খান ও বনসালি দীপবীরের বিয়েতে গেলেও যেতে পারেননি ফারহা খান।

এছাড়া আর কোনও তারকা দীপবীরের বিয়েতে গেছে বলে কোনো খবর এখনও জানা যায়নি। অর্থাৎ দীপিকার বিয়েতে রণবীর কাপুরের খাবার পরিবেশন করা তো দূরের কথা তিনি যে সেখানে উপস্থিতই ছিলেন না তা অনেকটাই নিশ্চিত করে বলা যায়।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: