সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এলাকার মানুষের উৎসাহে মনোনয়নপত্র কিনলেন জ্যোতি

বিনোদন ডেস্ক:: প্রায় সময়ই দেখা গেছে বিশ্বজুড়ে বিভিন্ন দেশে রাজনীতির সঙ্গে যুক্ত হয়েছেন শোবিজের তারকারা। বাংলাদেশেও অনেক তারকাই সে পথে হেঁটে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন। এরই মধ্যে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী হতে নোমিনেশন পত্র কিনেছেন অভিনেত্রী তারানা হালিম, রোকেয়া প্রাচী কণ্ঠ শিল্পী মমতাজ, শাকিল খানসহ আরও অনেকেই।

এবার নোমিনেশন পত্র কিনলেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৩ গৌরীপুর) আসনের জন্য আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়নপত্র কিনেছেন তিনি। রোববার (১১ নভেম্বর) সন্ধ্যায় মনোনয়নপত্র কেনেন ‘জীবন ঢুলী’খ্যাত এই তারকা।

এর আগে ময়মনসিংহ-৩ আসনের উপ-নির্বাচনেও আওয়ামী লীগ থেকে প্রার্থী হবার জন্য মনোনয়নপত্র কিনেছিলেন জ্যোতি। কিন্তু পরবর্তীতে দল মনোনয়ন না দিলেও আসনটিতে নৌকার প্রার্থী অ্যাডভোকেট নাজিম উদ্দিনের পক্ষে ভোটের মাঠে সক্রিয় ছিলেন তিনি।

জ্যোতিকা জ্যোতি বলেন, ‘আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। তাই আওয়ামী লীগের হয়ে কাজ করে যাবো। আমার এলাকার লোকজন, পরিচিত জন এমনকি আমার পরিবারের লোকজনও চায় আমি রাজনীতিতে যুক্ত হই। এলাকার সঙ্গে আমার নিয়মিত যোগাযোগ রয়েছে। বিভিন্ন শ্রেণি-পেশা বিশেষ করে তরুণ প্রজন্ম চায় আমি নির্বাচনে প্রার্থী হই। তাই নোমিনেশনপত্র কিনেছি।’

জ্যোতিকা জ্যোতির জন্মস্থান ময়মনসিংহের গৌরীপুর উপজেলায়। পড়াশুনা করেছেন ইংরেজি সাহিত্যে। তার অভিনয়ের হাতেখড়ি ময়মনসিংহ নগরীর স্বনামধন্য বহুরূপী থিয়েটারে। আওয়ামী লীগের বিভিন্ন রাজনৈতিক কর্মসূচি থেকে শুরু করে সামাজিক অনুষ্ঠানেও নিয়মিত উপস্থিত থাকেন বড় পর্দা ও ছোট পর্দার এই অভিনেত্রী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: