সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আলী আহমদসহ ৮ নেতাকর্মীকে গ্রেফতারের তীব্র ও নিন্দা প্রতিবাদ জানিয়েছে জেলা ও মহানগর বিএনপি

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক আলী হোসেন বাচ্চু, জেলার সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, ধর্ম বিষয়ক সম্পাদক আল মামুন খান, হাটখোলা ইউনিয়নের সাধারণ সম্পাদক আকবর আলীসহ ৮ নেতাকর্মীকে পুলিশ কর্তৃক অন্যায়ভাবে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর বিএনপি।

মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগরের সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেক বলেন, একদিকে ঐক্যফ্রন্টের নেতাদের সংলাপের দাওয়াত, অন্যদিকে বেগম খালোদা জিয়াকে ষড়যন্ত্রমূলকভাবে কারাদন্ডের মেয়াদ বাড়িয়ে ও নেতাকর্মীদের গ্রেফতার করে সরকার প্রমাণ করেছে তারা ঐক্যফ্রন্টকে নিয়ে ভীত-সন্ত্রস্ত। মঙ্গলবার বিএনপি চেয়ারপার্সনকে দেয়া অন্যায় রায়ের প্রতিবাদে যখন সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে জেলা ও মহানগর বিএনপি শান্তিপূর্ণভাবে বিক্ষোভের প্রস্তুতি নিচ্ছিল তখন অবৈধ ও জনরায়হীন সরকারের পেটোয়া পুলিশ বাহিনী জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক আলী হোসেন বাচ্চু, জেলার সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, ধর্ম বিষয়ক সম্পাদক আল মামুন খান, হাটখোলা ইউনিয়নের সাধারণ সম্পাদক আকবর আলীসহ ৮ নেতাকর্মীকে অন্যায়ভাবে গ্রেফতার করেছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে ৮ নেতাকর্মীসহ আটক সকল নেতৃবৃন্দের নিশঃর্ত মুক্তি দিতে হবে।

নেতৃবৃন্দ বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট জনগণের গনতান্ত্রিক ও মৌলিক দাবি আদায়ে কাজ করায় সরকারের পায়ের তলা থেকে মাটি সরে গেছে। তারা এখন গ্রেফতার, মামলা ও হামলা করে অবৈধভাবে ক্ষমতায় টিকে থাকার শেষ চেষ্ঠা করছে। জণজোয়ারে অবৈধ আওয়ামী বাকশালী সরকারের সকল ষড়যন্ত্র ভেসে যাবে। নেতৃবৃন্দ সরকার ও পুলিশ বাহিনীকে জনগণের পক্ষে কাজ করার আহবান জানান। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: