সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সালমানের নায়িকা হতে চাননি যেসব অভিনেত্রী

বিনোদন ডেস্ক :: বলিউডের ভাইজান হিসেবে খ্যাত বলিউড তারকা সালমান খান। রূপালি পর্দায় তার ছবি মানে বক্স অফিস হিট। তার ফ্লপ ছবির আয়ের অংকটাও নাকি অনেকের সফল ছবির আয়ের থেকেও বেশি হয়।

এমন সুপারস্টারের বিপরীতে পর্দায় কাজ করতে আগ্রহী থাকে যেকোনো অভিনেত্রীই। কিন্তু কিছুটা উল্টোও হয় কখনো কখনো। বলিউডের ছয়জন অভিনেত্রী রয়েছেন যারা কিনা সালমানের সঙ্গে
সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বেশ কয়েকবার।

কেউ কেউ একবার কাজ করেই ইতি টেনেছিলেন। দ্বিতীয়বার আর কাজ করতে চাননি সাল্লুর সঙ্গে। সেই তালিকায় আছে অনেক জনপ্রিয় আর নামি দামি অভিনেত্রীর নাম। চলুন দেখে নেয়া যাক-

জুহি চাওলা
সালমানের ‘দিওয়ানা মাস্তানা’ ছবিটিতে অতিথি চরিত্রে দেখা মিলেছিলো জুহি চাওলার। সেই সামান্য সময়ের শুটিংয়ের অভিজ্ঞতাই নাকি ভালো ছিলো না জুহির। কারণটা প্রকাশ্যে না আনলেও আর কখনো পর্দায় দেখা যায়নি তাকে সালমানের সঙ্গে। বলিউডে চাউর আছে জুহির খুব অপ্রিয়দের তালিকায় শীর্ষে রয়েছেন সালমান খান।

টুইংকেল খান্না
তারকাখ্যাতির চুঁড়ায় ছিলেন তখন টুইংকেল খান্না। সালমানের সঙ্গে ‘জাব প্যায়ার কিসি সে হোতা হ্যায়’ ছবিতে একসঙ্গে কাজও করেছিলেন। ছবিটি বক্স অফিসে ব্যবসাও করেছিলো খুব ভালো। কিন্তু সহ অভিনেতা সালমানকে নিয়ে বেশ কিছু খটকা বেঁধেছিলো টুইংকেলের মনে। যার ফলে জানিয়ে দিয়েছিলেন একসঙ্গে আর কাজ করবেন না।

ঐশ্বরিয়া রায়
ঐশ্বরিয়া-সালমানের প্রেম এবং বিচ্ছেদের গল্প এখনো বলিউডে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকে।
সঞ্জয় লীলা বানশালি পরিচালিত ‘হাম দিল দে চুকে সানাম’ ছবিতে এই জুটিকে বেশ পছন্দও করেছিলেন দর্শক। তবে প্রেম ভাঙ্গার পর আর কখনো একসাথে পর্দায় দেখে মেলেনি এ তারকা জুটির। ধারনা করা হয় ঐশ্বরিয়ার অনাগ্রহই একসঙ্গে কাজ না করার মূল কারণ।

সোনালী বেন্দ্রে
সোনালী বেন্দ্রের সাথে জুটি বেঁধে সালমান খান সিনেমায় হাজির হয়েছিলেন ১৯৯৮ সালে। ছবির নাম ‘হাম সাথ সাথ হ্যায়’। সে ছবির শুটিংয়ে কৃষ্ণ হরিণ হত্যা কেলেঙ্কারির সঙ্গে জড়িয়ে পড়েন সালমান। বন্যপ্রাণি সংরক্ষণ নিয়ে কাজ করা ‘পেটা’র সদস্য হওয়ায় পরবর্তীতে সালমানের সঙ্গে আর কোনো ছবিতে কাজ করতে রাজি হননি সোনালী।

উর্মিলা মাতোন্ডাকার
উর্মিলা এবং সালমান খানকে একবাররই দেখা গিয়েছিলো ‘জানাম সামঝা কারো’ ছবিটিতে। সেটি বক্স অফিসে ততটা ঝড় তুলতে পারেনি। ধারনা করা এতে বেশ বিব্রত হয়েছিলেন উর্মিলা। সিদ্ধান্ত নিয়েছিলেন আর কাজ করবেন না সালমানের সঙ্গে। তার সঙ্গে দর্শক পছন্দ করেন না উর্মিলাকে, সেটি এই নায়িকা বুঝতে পেরেছিলেন।

আমিশা প্যাটেল
হৃত্বিক রোশনের সঙ্গে জুঁটি বেধে তখন সুপারহিট তারকা আমিশা প্যাটেল। তারপরেই সালমান খানের সঙ্গে ‘ইয়েহ হ্যায় জালওয়া’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন। কিন্তু দর্শক এ জুটিকে ভালোভেবে নেয়নি। এ ছবিটি মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে। এরপর কখনই আর সালমানের সঙ্গে কাজ করতে চাননি আমিশা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: