সর্বশেষ আপডেট : ৫৭ মিনিট ৩ সেকেন্ড আগে
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মধ্যরাতে তরুণীকে হেনস্তায় ফেঁসে যাচ্ছে তিন পুলিশ

নিউজ ডেস্ক:: সম্প্রতি রাজধানীর রামপুরা টেলিভিশন সেন্টার এলাকায় মধ্যরাতে তল্লাশির নামে এক তরুণীকে হেনস্তা ও এর ভিডিও ভাইরালের ঘটনায় বিভাগীয় তদন্তে তিন পুলিশ সদস্যের বিরুদ্ধে দোষ খুঁজে পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার সুপারিশ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঘটনার তদন্ত কর্মকর্তা ডিএমপির খিলগাঁও জোনের সহকারী কমিশনার (এসি) নাদিয়া জুঁই।

দায়িত্বশীল সূত্র জানায়, অভিযুক্তরা হচ্ছেন- রামপুরা থানার এএসআই ইকবাল হোসেন ও পাবলিক অর্ডার ম্যানেজমেন্টের (পিওএমের) দুই কনস্টেবল মিজানুর ও তৌহিদ।

এ বিষয়ে রোববার নাদিয়া জুঁই বলেন, ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়াকে তদন্ত প্রতিবেদন পাঠানো হয়েছে। প্রতিবেদনে সেই রাতে উপস্থিত ৫ পুলিশ সদস্যদের প্রত্যেকের ভূমিকা উল্লেখ করে তিন জনের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার সুপারিশ করা হয়েছে। বাকি দুই জনের (কনস্টেবল জিতু ও কনস্টেবল রকিবুল) ভূমিকাও সেখানে উল্লেখ করা হয়েছে।

এ ঘটনায় ইতোমধ্যে রামপুরা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ও চেকপোস্টের টিম লিডার ইকবাল হোসেনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

উল্লেখ্য গত সোমবার (২২অক্টোবর) মধ্যরাতে ডিএমপির তল্লাশি চৌকিতে সিএনজিচালিত অটোরিকশায় এক তরুণীকে হেনস্তা করেন কয়েক পুলিশ সদস্য। তার সঙ্গে পুলিশের বাগবিতণ্ডার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরপর থেকেই পুলিশের প্রশ্ন ও কর্মকাণ্ড নিয়ে শুরু হয় জোর সমালোচনা।

এ ঘটনায় পুলিশের খিলগাঁও জোনের এসি নাদিয়া জুঁইয়ের নেতৃত্বে একটি বিভাগীয় তদন্ত কমিটি করে প্রতিবেদন দেয়ার জন্য ৪৮ ঘণ্টা সময় দেয়া হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: