fbpx

সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৮ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ক্লাব মালিককে নিয়েই স্টেডিয়ামে বিধ্বস্ত হেলিকপ্টার

স্পোর্টস ডেস্ক:: ভিডিওতেই দেখা যাচ্ছিল, কিং পাওয়ার স্টেডিয়ামের মাঝেই পার্ক করা হেলিকপ্টারটিতে গিয়ে উঠছেন লেস্টার সিটির মালিক ভিচাই শ্রীবদ্ধনাপ্রভা। ওই ভিডিওতেই দেখা যাচ্ছিল মালিককে নিয়ে মাঠ থেকেই আস্তে আস্তে উপরে উঠে গেলো হেলিকপ্টারটি।

helicopter-1

শনিবার রাতেই ভয়াবহ এই ঘটনা ঘটে গেলো ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব লেস্টার সিটির হোম ভেন্যু কিং পাওয়ার স্টেডিয়ামে। ঘরের মাঠে এদিন ওয়েস্ট হ্যামের বিরুদ্ধে ম্যাচ ছিল লেস্টারের। ওই ম্যাচটি শেষ হয়েছে ১-১ গোলে অমিমাংসিতভাবে।

helicopter-2

সেই ম্যাচটি দেখেই ফিরছিলেন লেস্টার সিটির মালিক। যদিও বলা হচ্ছে, হেলিকপ্টারটি বিধ্বস্ত হওয়ার মুহূর্তে তিনি হেলিকপ্টারে ছিলেন কিনা, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। প্রত্যক্ষদর্শীদের মতে, কার পার্কিং থেকে টেক অফ করার কিছুক্ষণের মধ্যেই চোখের সামনে হেলিকপ্টারটিকে ভস্মীভূত হতে দেখেন তারা। আগুনের লেলিহান শিখায় মুহূর্তের মধ্যে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে কিং পাওয়ার স্টেডিয়াম সংলগ্ন এলাকায়।

প্রত্যক্ষদর্শীরা আরও জানিয়েছেন, টেক অফের কিছুক্ষণের মধ্যে হেলিকপ্টারের টেল রটরে যান্ত্রিক গোলযোগ দেখা দেয়। কিছুক্ষণ ভেসে থাকার পর হেলিকপ্টারটিকে নীচে নেমে আসতে দেখেন তারা। এরপর বিকট শব্দে নীচে আছড়ে পড়তেই ভয়াল আগুন গ্রাস করে হেলিকপ্টারটিকে। মুহূর্তে ধোঁয়ায় ঢেকে যায় স্টেডিয়াম সংলগ্ন পার্কিং এলাকা। যদিও শনিবার রাত অবধি দুর্ঘটনার বিষয়ে কোনও অফিসিয়াল বিবৃতি দেয়নি লেস্টার সিটি ক্লাব কর্তৃপক্ষ।

helicopter-3

তবে মুহূর্তেই উদ্বেগ ছড়িয়ে পড়ে লেস্টার ফুটবলার থেকে সমর্থকদের মধ্যে। ক্লাবের মালিক আদৌ ওই হেলিকপ্টারে ছিলেন কিনা, জানতে উদগ্রীব হয়ে পড়েন সবাই। কান্নায় ভেঙে পড়তে দেখা যায় ফুটবলার থেকে সমর্থকদের। স্টেডিয়ামের বাইরেই কান্নায় ভেঙে পড়েন লেস্টার গোলরক্ষক স্কেমিচেলও।

Lechester-city

২০১০ সালে আনুমানিক ৩৯ মিলিয়িন ইউরোর বিনিময়ে লেস্টার সিটির মালিকানা গ্রহণ করেন থাইল্যান্ডের শিল্পপতি ভিচাই শ্রীবদ্ধনাপ্রভা। ২০১৫-১৬ মৌসুমে তার মালিকানাধীনেই প্রিমিয়র লিগ চ্যাম্পিয়ন হয় লেস্টার সিটি। প্রাইভেট হেলিকপ্টারেই লন্ডন থেকে দলের ম্যাচ দেখতে আসতেন বছর ষাটের এই শিল্পপতি।

শনিবারও প্রথামাফিক দলের হোম ম্যাচ দেখতে স্টেডিয়ামে উড়ে এসেছিলেন তিনি। ফেরার সময় ঘটে যায় এই মর্মান্তিক দুর্ঘটনা; কিন্তু এখনও পর্যন্ত নিশ্চিত কোনও সংবাদ না মেলায় দুর্ঘটনায় তিনি জীবিত আছেন কিনা, সেটাই এখন কোটি টাকার প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে ইংল্যান্ডের ফুটবল এলাকায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: