সর্বশেষ আপডেট : ৫৪ মিনিট ৩৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দ. আফ্রিকায় আগুনে পুড়ে ৪ বাংলাদেশির মৃত্যু

প্রবাস ডেস্ক ::
দক্ষিণ আফ্রিকার একটি দোকানে অগ্নিকাণ্ডে ৪ বাংলাদেশির মৃত্যু হয়েছে। এদের মধ্যে তিনজনই একই পরিবারের। তাদের বাড়ি ফেনী। অপরজনের বাড়ি জামালপুরে।

শনিবার ভোরে আফ্রিকার দেশটির নর্থ ওয়েস্ট প্রদেশের ব্রিটস শহরে এ অগ্নিকাণ্ড ঘটে।

নিহত চারজন হলেন- ফেনীর দাগনভূঞা পৌরসভার ৫ নং ওয়ার্ডের বজলের রহমান খানের ছেলে মমিনুল হক (৫০), সোনাগাজী উপজেলার চর মজলিশপুর গ্রামের আবুল খায়ের ছেলে আনোয়ার হোসেন (২৫) ও মোশারফ হোসেন (২৮) এবং জামালপুরের মোহাম্মদ ইব্রাহীম। আনোয়ার ও মোশারফ সম্পর্কে মমিনুলের ভাগ্নে।

মমিনুল হকের বড় ভাই নবিউল হক খান জানান, সকালে দক্ষিণ আফ্রিকা থেকে তার আরেক ভাগ্নে আমজাদ হোসেন মোবাইল ফোনে বলেছেন- শনিবার ভোরে সন্ত্রাসীরা চাঁদার দাবিতে তাদের নিজেদের দোকানে আগুন লাগিয়ে দেয়। এতে ওই চারজনের মৃত্যু হয়। তারা ৯-১০ বছর ধরে সেখানে থাকছিলেন।

ওই শহরের বাংলাদেশি ব্যবসায়ী বাদশা এবং জিয়া জানান, নিহতদের নিজস্ব দোকানে ভোরে আগুন লাগে। সেসময় তারা দোকানে রাত্রিযাপন করছিলেন। আগুন লেগে গেলে তারা দোকান থেকে আর বের হতে পারেনি।

সকালে ফায়ার সার্ভিস খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায়। কিভাবে আগুন লেগেছে তা এখনো জানা যায়নি। তবে দোকানের ভেতরে ৪ জনের মরদেহ থাকার কথা নিশ্চিত করেছেন স্থানীয়রা।

ফেনীর দাগনভূঞাঁ থানার পরিদর্শক (ওসি) সালেহ আহম্মদ পাঠান ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. স্বপন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের পারিবারিক সূত্রে আমরা খবর পেয়েছি- দক্ষিণ আফ্রিকায় অগ্নিকাণ্ডে ফেনীর তিনজন নিহত হয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: