সর্বশেষ আপডেট : ৩৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দুদকের জিজ্ঞাসাবাদে যাননি ডিআইজি মিজান

নিউজ ডেস্ক:: শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে রোববার (৩০ সেপ্টেম্বর) দুদকের জিজ্ঞাসাবাদে হাজির হননি পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমান।

কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে রোববার তাকে স্ত্রী সোহেলিয়া আনার রত্নাসহ দুদকে ডাকা হয়েছিল।

দুদক সূত্র জানায়, ডিআইজি মিজান হাজির না হয়ে সময় চেয়ে আবেদন করেছেন। তবে কতদিন সময় তা আবেদনে উল্লেখ করেননি।

আবেদনে ডিআইজি মিজান জানান, তিনি উচ্চ রক্তচাপসহ বিভিন্ন শারীরিক সমস্যা নিয়ে গত শুক্রবার থেকে রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে ভর্তি রয়েছেন। সুস্থ হলে পরবর্তী তারিখে দুদকে আসবেন।

এর আগে কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানের অংশ হিসেবে রোববার দুদক প্রধান কার্যালয়ে ডিআইজি মিজানকে হাজির হতে নোটিশ পাঠিয়েছিলেন দুদকের উপ-পরিচালক ও অনুসন্ধান কর্মকর্তা ফরিদ আহমেদ পাটোয়ারী।

এটি তার দ্বিতীয় দফা জিজ্ঞসাবাদের তারিখ। এর আগে গত ৩ মে মিজানকে প্রথম দুদকের প্রধান কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করেন অনুসন্ধান কর্মকর্তারা।

দুদক জানায়, ডিআইজি মিজানের প্রায় কোটি টাকারও বেশি সম্পদের খোঁজ পাওয়া গেছে। প্রাথমিক অনুসন্ধানে ডিআইজি মিজানের নামে প্রকৃত আয় ও হিসাবের সঙ্গে অসঙ্গিতপূর্ণ কিছু সম্পদ পাওয়া গেছে। সেগুলো হচ্ছে ৪৬ লাখ ৩২ হাজার ১৯১টাকার স্থাবর-অস্থাবর সম্পদ এবং তার স্ত্রীর নামে নগদ ৭২ লাখ ৯০ হাজার ৯৫২ টাকা।

চলতি বছরের গত জানুয়ারিতে ডিআইজি মিজানের বিরুদ্ধে স্ত্রী-সন্তান রেখে আরেক নারীকে জোর করে বিয়ে ও নির্যাতনের অভিযোগ ওঠে। এ নিয়ে তোলপাড়ের মধ্যেই এক নারী সংবাদ পাঠককে হুমকি দেয়ার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। পরে তাকে ডিএমপি থেকে সরিয়ে দেয়া হয়। পাশাপাশি তার অবৈধ সম্পদের অনুসন্ধান শুরু করে দুদক।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: