সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার জোর করে চুমু খাওয়া নিয়ে ভাইরাল বিগ বস তারকা

বিনোদন ডেস্ক :: বিস বসে অংশ নেয়া ভজন গায়ক অনুপ জালোটা যেন বিতর্কের স্রমাট। একের পর এক অভিযোগ তার বিরুদ্ধে করেই যাচ্ছেন নারী তারকা। দেশের গণ্ডি পেরিয়ে এবার তার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠলো ইজরায়েলের এক তারকাকে ঘিরে।

ইজরায়েলি মডেল রিনা গোলান। এই মডেলকে নাকি চুমুর জন্য জোর করেছিলেন অনুপ জালোটা।

শুরু থেকেই সালমান খানের উপস্থাপনায় ‘বিগ বস’ মানেই একের পর এক ‘বিতর্ক’। আর এবারের ‘বিগ বস’র সবথেকে বিতর্কিত চরিত্র হলেন ভজন গায়ক অনুপ জালোটা। ৩৭ বছরের ছোট ছাত্রী জসলিন মাথারুর সঙ্গে জুটি বেঁধে ‘বিগ বস’র ঘরে এসেছেন তিনি। জসলিনের সঙ্গে অনুপ জালোটার সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই শুরু সোশ্যাল মিডিয়া জুড়ে বহু ট্রোল হয়েছে।

সেই পালে হাওয়া দিল এবার ইজরায়েলি মডেল রিনার পুরনো কাহানি। ইজরায়েলি মডেল ২০১১ সালে একটি বই লিখেছিলেন। সেই বইতেই ভজন গায়কের উপরে কাস্টিং কাউচের অভিযোগের কথা উল্লেখ করেছিলেন রিনা। তিনি লিখেছিলেন, নিজের ঘরে ডেকে এনে তাকে জোর করে চুমু দেয়ার চেষ্টা করেছিলেন অনুপ জালোটা। উদ্দেশ্য ছিলো তাকে পটিয়ে বিছানায় নিয়ে যাওয়া।

এই অভিযোগ অনুপ জালোটা সম্পূর্ণভাবে অস্বীকার করলেও সোশাল মিডিয়াতে এখন এই খবর ভাইরাল। এর আগেও দুই নারী অভিনেত্রী অনুপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন। তাদের দাবি, বিগ বস-এর টোপ দিয়ে তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছিলেন অনুপ। পরে তিনি নিজের তৃপ্তি মিটিয়ে সরে দাঁড়ান। এক অভিনেত্রী অনুপের বিরুদ্ধে থানায় অভিযোগও করেছেন। সেই অভিযোগের ভিত্তিতে অনুপকে নোটিশও পাঠিয়েছে মুম্বাই পুলিশ।

অন্যদিকে জসলিন ও অনুপ জালোটার সম্পর্কের জল গড়িয়েছে অনেক দূর। জসলিনের বাবাকে এই সম্পর্ক নিয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘আমি ওদের সম্পর্কের ব্যাপারে কিছুই জানি না।। এতদিন জানতাম ওরা গুরু-শিষ্য। ওরা ভন্ডামি করলে আমার কিছু বলার নেই।’

তবে এই সম্পর্কের দৌড় কি ‘বিগ বস’র ঘর পর্যন্তই কিনা তা একমাত্র সময়ই বলতে পারবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: