fbpx

সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২৫ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com

চাইনিজ উশু ফাইটার স্কুলের ১৫ দিন ব্যাপী উশু ক্যাম্পেইনের উদ্বোধন

চাইনিজ উশু ফাইটার স্কুলের উদ্যোগে উশু খেলোয়াড় তৈরির লক্ষে ১৫ দিন ব্যাপী উশু ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।  ১৪ সেপ্টেম্বর মোহাম্মদ আলী জিনেশিয়ামে এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন প্রধান অতিথি দৈনিক সংগ্রাম সিলেটের ব্যুরো প্রধান কবির আহমদ।

এসময় তিনি বলেন, উশু শব্দের পূর্ণ অর্থ দাঁড়ায় মানুষের আত্মরক্ষার কৌশল বিদ্যা। যা যুব সমাজের নৈতিক অবক্ষয় রোধে এবং তাদের সুস্থ-স্বাভাবিক বিকাশে খেলাধুলা ও উশু শরীর চর্চার গুরুত্ব অপরিসীম। প্রকৃত উশুর কৌশল ও খেলাধুলার মাধ্যমে নিজেকে বিশ্বের দরবারে প্রতিষ্ঠিত করা সম্ভব। আমি মনে করি আন্তর্জাতিক উশু কোচ মো. আনোয়ার হোসেনের দূরদর্শী প্রশিক্ষণ দ্বারা অবশ্যই এই স্কুলের ছাত্র-ছাত্রীরা একদিন উঠে আসবে বিশ্ব মঞ্চের দরবারে গভীর এক বার্তা নিয়ে।

চাইনিজ উশু ফাইটার স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান প্রশিক্ষক ও আন্তর্জাতিক উশু কোচ মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও কাইফ আহমদ রুবেলের উপস্থাপনায় এবং ইবনে সাঈদের পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাইনিজ উশু ফাইটার স্কুলের সভাপতি এডভোকেট বনানী দাস ইভা, সিলেট জেলা উশু এসোসিয়েনের মহিলা সম্পাদিকা নাজমা বেগম, সিলেট জেলা কারাতে এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এম. এ. মাসুদ রানা, সিলেট গ্রামার স্কুলের সিনিয়র শিক্ষিকা শ্বাশতী ঘোষ সোমা, দেশ থিয়েটার সিলেটের প্রতিষ্ঠাতা পরিচালক কামাল আহমদ দুর্জয়, সিলেট জেলা উশু এসোসিয়েশনের সাংস্কৃতিক সম্পাদক জাহিদ আহমদ রুবেল, সিলেট জেলা উশু এসোসিয়েশনের কার্যকরি সদস্য মো. সজিব খান, বিশিষ্ট ক্রীড়া সংগঠক সালেহ আহমদ, মুহিবুল ইসলাম লাভলু, মোবারক হোসেন, মুহিন মাহমুদ ছাড়াও স্কুলের উশু প্রশিক্ষণার্থীরা উপস্থিত ছিলেন। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: