সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে দিনব্যাপী তথ্যমেলা বৃহস্পতিবার

শ্রীমঙ্গল সংবাদদাতা:: তথ্যই শক্তি, জানবো জানাবো, দুর্নীতি রুখবো এই শ্লোগান নিয়ে শ্রীমঙ্গলে বৃহস্পতিবার শ্রীমঙ্গল অডিটরিয়াম কাম মাল্টিপারপাস হল (প্রাক্তন জেলা পরিষদ অডিটরিয়াম, শ্রীমঙ্গল) প্রাঙ্গণে দিনব্যাপী তথ্যমেলা, র‌্যালি, আলোচনা সভা, আরটিআই প্রশিক্ষণ, কার্টুন প্রদর্শনী, দুর্নীতিবিরোধী স্বাক্ষর সংগ্রহ অভিযান ও সাংস্কৃতিক অনুষ্ঠান এর আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯টায় দিনব্যাপী এ তথ্যমেলার উদ্বোধন করবেন প্রধান অতিথি মৌলভীবাজার জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম।
টান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ টিআইবি এর অনুপ্রেরণা গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক)-টিআইবি, শ্রীমঙ্গল এর উদ্যোগে এবং দুর্নীতি দমন কমিশন (দুদক) সমন্বিত জেলা কার্যালয় হবিগঞ্জ, দুর্নীতি প্রতিরোধ কমিটি(দুপ্রক) এবং উপজেলা প্রশাসন শ্রীমঙ্গল এর সহযোগিতায় এ তথ্যমেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মৌলভীবাজার পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল বিপিএম, দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয় হবিগঞ্জ উপ পরিচালক মলয় কুমার সাহা, এবং শ্রীমঙ্গল উপজেলা পরিষদ এর চেয়ারম্যান রনধীর কুমার দেব।

থ্যমেলায় সরকারী ও বেসরকারী প্রতিষ্টান তাদের তথ্যসেবা প্রদানে ষ্টল প্রদান করবে বলে জানা গেছে। সচেতন নাগরিক কমিটি সনাক শ্রীমঙ্গলের সভাপতি সাংবাদিক সৈয়দ নেসাার আহমদ জানান, সরকার জনগণকে তথ্য জানার বা তথ্য পাওয়ার যে অধিকার দিয়েছে, সেই অধিকার জনগণ কতটুকু ব্যবহার করছে তা জানতে বা জানাতে এবং জনঘণের মধ্যে সচেতনাতা সৃষ্টি করতে আজকের প্রয়াস এ তথ্য মেলা। তিনি আরো জানান, মেলায় আলোচনা সভা, প্রাতিষ্ঠানিক তথ্য উপস্থাপন, কুইজ প্রতিযোগীতা, সাংস্কৃতিক অনুষ্ঠান পুরস্কার বিতরণ অনুষ্টিত হবে। তাই জনগণকে বেশী বেশী করে মেলায় উপস্থিত হওয়ার জন্য অনুরোধ জানান।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: