সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শনিবার, ৫ ডিসেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বাংলাদেশ ব্যাংক ক্লাব, সিলেট-এর ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন

বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক মো. সাজ্জাদ হোসেন বলেছেন, খেলাধুলার মাধ্যমে শরীরকে সুস্থ রাখার পাশাপাশি মনও পবিত্র হয়। এর মাধ্যমে শরীর সতেজ হয়ে কাজের মধ্যে অনুপ্রেরণা সৃষ্টি হয়। পরস্পরের মধ্যে সৌহার্দ্য এবং ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক সৃষ্টিতেও ভূমিকা রাখতে হবে। কর্মক্ষেত্রে দক্ষতার পাশাপাশি খেলাধুলায় আমাদেরকে সুনাম বয়ে আনতে হবে।
বাংলাদেশ ব্যাংক ক্লাব, সিলেট-এর উদ্যোগে আয়োজিত বার্ষিক ফুটবল প্রতিযোগিতা-২০১৮-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শুক্রবার (৭ সেপ্টেম্বর) বাদ জুমা শাহজালাল উপশহরস্থ বাংলাদেশ ব্যাংক কর্মচারী নিবাস প্রাঙ্গনে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় বাংলাদেশ ব্যাংক, সিলেট অফিসের চারটি দল অংশগ্রহণ করেন। দলগুলো হল- প্রশাসন বিভাগ, ব্যাংকিং বিভাগ, ক্যাশ বিভাগ এবং পরিদর্শন বিভাগ।

ক্লাবের সভাপতি বিনয় ভূষণ রায় এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী আকতারের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক জীবন কৃষ্ণ রায়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত উপমহাব্যবস্থাপক এম. আফসার উদ্দিন, বাংলাদেশ ব্যাংকের যুগ্ম ব্যবস্থাপক এটিএম আব্দুল্লাহ, ফেরদৌসি বেগম, এ কে এম আক্তার ফারুক, মো. আব্দুল মান্নান, হুমায়ুন আহমদ খান চৌধুরী।

প্রশাসন বিভাগের টীম ম্যানেজার হিসেবে উপস্থিত ছিলেন উপমহাব্যবস্থাপক নৃত্যরঞ্জন দত্ত পুরকায়স্থ, টীম কোচ উপব্যবস্থাপক জলি তালুকদার, অধিনায়ক মো. বদরুদ্দোহা, ব্যাংকিং বিভাগের টিম ম্যানেজার যুগ্ম পরিচালক মো. আতিকুর রহমান, কোচ কালিপদ রায়, অধিনায়ক মো. সাজ্জাদুর রহমান, ক্যাশ বিভাগের টীম ম্যানেজার উপমহাব্যবস্থাপক (ক্যাশ) মো. মেজবাহ উদ্দিন, কোচ যুগ্মব্যবস্থাপক মো. আবুল কালাম আজাদ, অধিনায়ক বিনয় ভূষণ রায়, পরিদর্শন বিভাগে টিম ম্যানেজার উপমহাব্যবস্থাপক শামীমা নার্গিস, কোচ জামাল আহমদ চৌধুরী এবং অধিনায়ক মো. জাবেদ আহমদ। প্রতিযোগিতায় ধারাভাষ্যকার হিসেবে দায়িত্ব পালন করেন উপব্যবস্থাপক মো. আব্দুল হাদী, সার্বিক পরিচালনায় ছিলেন ব্যাংক ক্লাবের ক্রীড়া (বহি:) সম্পাদক মো. ফাহিম মিয়া। প্রতিযোগিতায় রেফারীর দায়িত্ব পালন সিলেট ক্রীড়া সংস্থার সিনিয়র রেফারী সমর চৌধুরী। উক্ত প্রতিযোগিতায় বাংলাদেশ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা এবং কর্মচারীরা অংশগ্রহণ করে খেলা উপভোগ করেন। অনুষ্ঠানের প্রধান অতিথি খেলোয়াড়দের সাথে শুভেচ্ছা করেন এবং আনুষ্ঠানিকভাবে প্রতিযোগিতার উদ্বোধনের ঘোষণা দেন। প্রতিযোগিতায় প্রশাসন বিভাগ ট্রাইবেকারের মাধ্যমে ২-০ গোলে ব্যাংকিং বিভাগকে হারায় এবং ক্যাশ বিভাগ ১-০ গোলে পরিদর্শন বিভাগকে হারিয়ে ফাইনাল খেলার জন্য চূড়ান্ত হয়। উল্লেখ্য, প্রশাসন এবং পরিদর্শন বিভাগের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: