সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ১০ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

স্টোকসকে জনসমক্ষে ক্ষমা চাইতে বললেন ইংলিশ কোচ

স্পোর্টস ডেস্ক:: বেন স্টোকসের ইংল্যান্ড দলে ফিরতে আর কোনো বাধা নেই।ভারতের বিপক্ষে তৃতীয় টেস্টেই মাঠে দেখা যেতে পারে তাকে।নাইট ক্লাবের বাইরে মারামারির ঘটনায় আদালত তাকে নির্দোষ বলে রায় দিয়েছে।তবে ইংল্যান্ড কোচ বেলিসের মতে,অনাকাঙ্ক্ষিত ওই ঘটনার জন্য স্টোকসের উচিত সবার কাছে ক্ষমা চাওয়া।

ভারতের বিপক্ষে প্রথম টেস্টে দুর্দান্ত বল করা স্যাম কারানের বদলি হিসেবে দলে নেওয়া হয়েছে স্টোকসকে।শনিবার থেকে শুরু হতে যাওয়া তৃতীয় টেস্টের দলে তাই পেস অলরাউন্ডারের থাকা অনেকটাই নিশ্চিত।তবে মানসিক ক্লান্তি কাটিয়ে তিনি সেরাটা দিতে পারবেন কিনা সেটাই এখন প্রশ্ন।

গত সেপ্টেম্বরে ব্রিস্টলের এক নাইট ক্লাবের বাইরে দুই ব্যক্তির সঙ্গে মারামারি করেন স্টোকস।ওই মামলার কার্যক্রম শেষে ১৪ আগস্ট স্টোকস নির্দোষ প্রমাণিত হন। আদালতে হাজিরা দেওয়ায় লর্ডস টেস্ট মিস করেন তিনি।ওই ঘটনা নিয়ে সংবাদমাধ্যমকে বেলিস বলেন, চলতি বছরের শুরুতে নিউজিল্যান্ড সফরের সময় স্টোকস সতীর্থদের কাছে ক্ষমা চেয়েছিল।’

তবে এবার সবার কাছে স্টোকসের ক্ষমা চাওয়া উচিত বলে মনে করেন বেলিস। তার মতে, ‘এবার জনসমক্ষে ক্ষমা চাওয়ার সময় এসেছে স্টোকসের। অ্যাশেজে সে খেলতে পারেনি। আমার মনে হয় তার এখন ক্ষমা চাওয়ার ব্যাপারটি গুরুত্বপূর্ণ। শুধু খেলোয়াড়দের কাছেই নয়, টিম ম্যানেজমেন্ট এবং বোর্ডের কাছেও ক্ষমা চাওয়া উচিত তার। কারণ তার জন্য সবাইকে অনেক কিছু করতে হয়েছে।’

ক্ষমা চাওয়ার ব্যাপারটা স্টোকসের ওপরই নির্ভর করছে বলেও জানান তিনি।বেলিস বলেন, ‘তার ভালোর জন্যই রায়ের পরপরই তাকে দলে অন্তর্ভুক্ত করা হয়।সেটা দলের সম্মিলিত সিদ্ধান্ত ছিল।আমি, টিম ম্যানেজমেন্টের বাকি সদস্যরা,দলের অধিনায়ক,প্রধান নির্বাচক– সবারই ওই বিষয়ে কিছু না কিছু বলার ছিল।’এছাড়া স্টোকসের ওই কাণ্ডের পর ক্রিকেটারদের আচরণবিধি এবং শৃঙ্খলা নিয়ে তারা আগের থেকে বেশি কাজ করছেন বলেও জানান ইংলিশ কোচ বেলিস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: