fbpx

সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
সোমবার, ২৫ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com

ছাতকে পল্লী বিদ্যুতের ৫০ লক্ষ টাকা নিয়ে পরিদর্শক উধাও

ছাতক প্রতিনিধি:: ছাতকের গোবিন্দগঞ্জে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জোনাল অফিস থেকে নতুন মিটার সংযোগের নামে তিনটি গ্রামের ৬শতাধিক গ্রাহকের প্রায় ৫০লাখ টাকা ও বিলিং ম্যানেজারের টেবিল থেকে সরকারি গুরুত্বপূর্ণ ফাইলসহ এনামুল হক নামের এক ওয়ারিং পরিদর্শক উধাও হয়েছে।

এ নিয়ে এলাকা জুড়ে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে। সংশ্লিষ্ট একটি সুত্র থেকে জানা যায়, দীর্ঘদিন থেকে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির গোবিন্দগঞ্জ জোনাল অফিসের ওয়ারিং

পরির্দশক এনামুল হক প্রায় ছয় শতাধিক গ্রাহককে বৈদ্যুতিক মিটার সংযোগ দেয়ার নামে বিদ্যুৎ সমিতিরি জাল রশিদের মাধ্যমে টাকা আদায় করে আসছে। গত সোমবার দোয়ারা বাজারে এক গ্রাহকের কাছ থেকে মিটারের টাকা আদায় করতে গিয়ে আটক হয় এনামুল হক। সেখান থেকে বিভিন্ন কৌশলে ছাড়া পেয়ে অফিসে এসে বিলিং ম্যানেজার জুবেদা খানমের টেবিল থেকে মিটার সংক্রান্ত শতাধিক গুরুত্বপূর্ণ ফাইল নিয়ে সে নিখোঁজ হয় । নিখোঁজের পর থেকেই বিলিং ম্যানেজার জুবেদা খানম ছুটি নিয়ে গ্রামের বাড়িতে চলে গেছেন বলে জানা গেছে।

এদিকে ঘটনার সত্যতা প্রাথমিক ভাবে প্রমাণিত হওয়ায় গত মঙ্গলবার এনামুল হককে চাকুরী থেকে সাময়িকভাবে বরখাস্ত করেছে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ। এ ঘটনার তদন্তে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম (ফাইন্যান্স) সারোয়ার জাহানকে প্রধান করে তিন সদস্যদের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানান, সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ

সমিতির জিএম অখিল কুমার সাহা। টাকা ও ফাইল নিয়ে এনামুল হক উধাও হওয়ার ঘটনায় ছাতক থানায় বিদ্যুৎ কর্তৃপক্ষ একটি জিডি করেছে বলে জানিয়েছেন, সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক পীর মোহাম্মদ আলী মিলন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: