সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দক্ষিণ সুরমায় র‍্যাবের বিশেষ অভিযান : ৮ মাদক সেবনকারীকে কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক ::

দক্ষিণ সুরমা থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯। এ সময় ৮ জন মাদক সেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়। সিলেট র‌্যাব ৯-এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. মনিরুজ্জামানের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, গতকাল শুক্রবার (১০ আগষ্ট) রাত ৯টার দিকে র‍্যাব -৯ সিপিসি-১ (সিলেট ক্যাম্প)-এর একটি আভিযানিক দল এএসপি নাহিদ হাসানের নেতৃত্বে ও সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ জাহিদ হাসান প্রিন্সের সমন্বয়ে এসএমপি‘র দক্ষিণ সুরমা এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ২৫ গ্রাম গাঁজা উদ্ধার এবং ৮ জনকে মাদক সেবনের দায়ে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়।

২৫ দিন করে কারাদণ্ড প্রাপ্ত আসামীরা হচ্ছেন দক্ষিণ সুরমার গোটাটিকর গ্রামের মৃত এমএম গনির পুত্র কামাল হোসেন (৩০) ও নগরীর মহাজন পট্টির সুকুমার সাহার পুত্র স্বপন কুমার সাহা (৩০)।
এছাড়া নগরীর বাঘবাড়ী এলাকার সাইদুল আহমদের পুত্র কাওসার আহমদ (২০)কে ২১দিন, জাদাই হাকিমপুর গ্রামের আব্দুর রহিমের পুত্র রিপন (২৫)কে ১০ দিন, দক্ষিণ সুরমার লাউয়াই গ্রামের মৃত ইউসুফ সিকদারের পুত্র সোহেল রানা (২৫)কে ১৫ দিন, একই গ্রামের মোসলেম মিয়ার পুত্র মাইন উদ্দিন (২৫)কে ১০ দিন, দক্ষিণ সুরমার পশ্চিম ভাগ গ্রামের হরেন্দ্র দেবনাথের পুত্র সুমন চন্দ্রনার্থ (৩২)কে ১৪দিন এবং কিশোরগঞ্জ জেলার বিশ্বরোড এলাকার ইমাম উদ্দিনের পুত্র উজ্জল (৩০)কে ১৪ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে র‌্যাব-৯ এর মাদক বিরোধী বিশেষ ভ্রাম্যমান আদালত।

দণ্ডপ্রাপ্ত মাদক সেবীদেরকে সিলেট জেলা করাগারে প্রেরণ করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: