সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিসিক নির্বাচনে আরিফ সিরিয়াস, টেনশন ফ্রি কামরান

ডেইলি সিলেট ডেস্ক:: ভোটের হিসেব নিকেশে এগিয়ে আছেন আরিফুল হক চৌধুরী।অন্যদিকে জয়ের আশা ছেড়ে দিয়েছেন বদর উদ্দিন আহমদ কামরান। তবুও স্থগিত দুই কেন্দ্র নিয়ে ভিন্ন চিন্তাভাবনায় এই দুই প্রার্থী। ১১ আগস্ট পুনঃভোটে আরিফ এগিয়ে থেকেও ‘সিরিয়াস’ থাকছেন আর হারানোর কিছু নেই জেনে অনেকটা ‘টেনশন ফ্রি’ মুডে আছেন কামরান।

আজ শনিবার (১১ আগস্ট) বিকেল ৪টার পরেই সিলেট সিটি নির্বাচনের সকল হিসেব-নিকেশের চূড়ান্ততা পেতে যাচ্ছে।সেইক্ষেত্রে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান ও তার দলীয় নেতাকর্মীরা নির্ভার থাকলেও, চাপা চিন্তা বিরাজ করছে বিএনপির নেতাকর্মীর মাঝে।

জয়ের হিসাবটা চূড়ান্ত করতে এখন পর্যন্ত বেশ গভীর মনোযোগী হিসেবে মাঠে রয়েছেন আরিফুল হক চৌধুরী।ইতোমধ্যে তিনি স্থগিত হওয়া কেন্দ্রের ভোটারদের মৃত ও প্রবাসী ভোটারদের সংখ্যা জানান দিতে প্রধান নির্বাচন কমিশনার ও সিলেটের রির্টানিং কর্মকর্তার কার্যালয় ঘুরে এসেছেন।

অন্যদিকে জয়ের আশা ছেড়ে আবারো দলীয় কর্মকান্ডে সম্পৃক্ত হচ্ছেন কামরান।সম্প্রতি তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে সিলেটে জাতীয় শোক দিবস কর্মসূচি পালনের প্রস্তুতি নিয়েছেন।

জয়ের আশা নেই জেনেও পুনঃভোটে অংশ নেয়ার ব্যাপারে কামরান সিলেটভিউকে জানান, ‘গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতেই পুনঃভোটে অংশ নিচ্ছি। ভোটের দিন দুই কেন্দ্রের ভোটারদের কাছেই আমি যাব।’অন্যদিকে আরিফ ভোটকেন্দ্রগুলো বিশেষভাবে পর্যবেক্ষণ করবেন বলে জানিয়েছেন-‘সকাল থেকেই আমি মাঠে থাকব, দুই কেন্দ্র মনিটরিং করব’।

উল্লেখ্য যে, গত ৩০ জুলাইয় ২৪ ও ২৭ নং ওয়ার্ডের দু’টি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়।৩০ জুলাই ১৩২টি কেন্দ্রে ধানের শীষ প্রতীকে আরিফ পেয়েছিলেন ৯০ হাজার ৪৯৬ ভোট। নৌকা প্রতীকে কামরান পেয়েছিলেন ৮৫ হাজার ৮৭০ ভোট। দু’জনের ভোটের ব্যবধান ৪ হাজার ৬২৬।

স্থগিতকৃত দুই ভোটকেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৪ হাজার ৭৮৭। এর মধ্যে মারা গেছেন ও প্রবাসে রয়েছেন ২৯৮ জন ভোটার।চাকুরির কারণে আরও ৩ জন বদলি হয়েছেন অন্যত্র।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: