fbpx

সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ৬ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সংসার ভেঙ্গে ঐশ্বরিয়া ফিরে আসুক, চেয়েছিলেন সালমান খান!

বিনোদন ডেস্ক::ঐশ্বরিয়াকে ফিরে পেতে চেয়েছিলেন বলিউড সুপারস্টার সালমান খান।স্বামীকে ছেড়ে ঐশ্বরিয়া যেন তার কাছে ফিরে আসে তা বারবার চাচ্ছিলেন প্রেমিক সালমান খান।এতে বাধা হয়ে দাঁড়ান পরিচালক সঞ্জয় লীলা বানশালী।তার হস্তক্ষেপেই ঐশ্বরিয়া আর সালমানের হাত ধরে চলে যেতে পারেননি।এ ঘটনাটি ঘটেছিল ১৯৯৯ সালে। তবে অবশ্যই রুপালি পর্দায়। বলিউড পরিচালক সঞ্জয় লীলা বানশালীর সুপার হিট ছবি ‘হাম দিল দে চুকে সানম’-এর শেষ দৃশ্যের ঘটনা এটি।

ছবিটির শেষ দৃশ্যে দেখা যায়, নন্দিনী (ঐশ্বরিয়া) তার প্রেমিক সামীরের (সালমান) কাছে না ফিরে স্বামী অজয় দেবগনের কাছেই থেকে যান।কিন্তু এ দৃশ্যটি একেবারে অন্যরকম চেয়েছিলেন সালমান খান। সালমানের দাবি ছিল- নন্দিনী যেন সামীরের কাছে ফিরে আসেন। কিন্তু সালমানের সে দাবিতে পরিচালক সঞ্জয় লীলা একেবারেই কর্ণপাত করেননি। দাবি না মানায় ওই সময় সালমানের সঙ্গে মনমালিন্যে জড়িয়ে পড়েন বানশালী।

রিপোর্টে প্রকাশ, ‘হাম দিল দে চুকে সানম’ ছবির সময় থেকেই ঐশ্বরিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান সালমান খান।ঐশ্বরিয়াকে ওই সময় অসম্ভব রকম ভালোবাসতেন সালমান খান।আর সেই কারণেই ‘হাম দিল দে চুকে সানম’-এর একেবারে ‘হ্যাপি এন্ডিং’ দাবি করেছিলেন বলিউড ‘ভাইজান।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: