fbpx

সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
শনিবার, ৩০ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নওশাবার খোঁজখবর রাখছে অভিনয় শিল্পী সংঘ

বিনোদন ডেস্ক:: রাজধানীর জিগাতলায় শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে আটক হয়েছেন অভিনেত্রী ও মডেল কাজী নওশাবা আহমেদ। বর্তমানে তিনি পুলিশের হেফাজতে রয়েছেন। চারদিনের রিমান্ড মঞ্জুর হয়েছে তার।

এদিকে নওশাবার ব্যাপারে আইনসম্মত উপায়েই খোঁজখবর রাখছে বাংলাদেশ অভিনয় শিল্পী সংঘ। এমনটাই জানালেন শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম। তিনি জানান, নওশাবার পরিবারের সাথে তাদের কথা হয়েছে। তারা নিয়মিত খোঁজখবর রাখার চেষ্টা করছেন।

তিনি বলেন, ‘নওশাবার সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি, জানার চেষ্টা করছি সে কেমন আছে। কলিগ হিসেবে সবাই তার সম্বন্ধে ভালো ধারণাই পোষণ করে। সে প্রগতিশীল, মানবিক ও আবেগী। আবেগের বশেই সে ভুলটি করেছে। এটা তার কোনোভাবেই ঠিক হয়নি। শিল্পীদের আরও দায়িত্বশীল হওয়া প্রয়োজন।’

নাসিম আরো বলেন, ‘সে যে বিষয়ে কথা বলেছে সেটি ছিল সেনসিটিভ ইস্যু। এখন সে সাইবার ক্রাইমের অধীনে। তাকে নিয়ে বেশি কিছু বলা উচিত নয়। আইন তার নিজস্ব গতিতেই চলে। আইনের লোকেরা অবশ্যই বিষয়টি খতিয়ে দেখবে।’

প্রসঙ্গত, গত শনিবার নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলায় দুই ছাত্রের মৃত্যু এবং একজনের চোখ তুলে ফেলা হয়েছে দাবি করে ফেসবুকে লাইভ করেন কাজী নওশাবা আহমেদ। সেটি মুহূর্তেই ছড়িয়ে পড়ে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে। কিন্তু তার দাবির সত্যতা পাওয়া যায়নি। পরে ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে গত শনিবার রাতে রাজধানীর উত্তরা এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব ১-এর কার্যালয়ে নেওয়া হয়।

নওশাবার বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনে মামলাও করেছে র‌্যাব। পরে উত্তরা পশ্চিম থানার পুলিশ নওশাবাকে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে হাজির করে সাতদিন রিমান্ডে নেওয়ার আবেদন করে। শুনানি শেষে বিচারক চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: