fbpx

সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
শুক্রবার, ২৯ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পাকিস্তানে নির্বাচন: প্রস্তুত ১ হাজার কাফন

আন্তর্জাতিক ডেস্ক:: পাকিস্তানে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে বুধবার সকাল থেকে জাতীয় নির্বাচনে ভোটগ্রহণ চলছে। যে কোনো ধরনের সহিংসতা ঠেকাতে দেশ জুড়ে মোতায়েন করা হয়েছে ৮ লাখ লাখ সেনা ও পুলিশ।

পাকিস্তানে মোট ১৭শ ভোটকেন্দ্রকে স্পর্শকাতর ঘোষনা করা হয়েছে। সেসব ভোটকেন্দ্রে সম্ভাব্য সহিংসতা ঠেকাতে মোতায়েন করা হয়েছে প্রচুর সেনা। বসানো হয়েছে সিসিটিভি ক্যামেরাও। কিন্তু তারপরও নিরাপত্তা বোধ করতে পারছে না খাইবার পাখতুনখাওয়া প্রদেশের প্র্র্র্রশাসন। তাই সেখানে সম্ভাব্য সন্ত্রাসী হামলা বা যে কোনো ধরনের সহিংসতায় নিহতদের দাফনের জন্য ১ হাজার কাফনের ব্যবস্থা করে রেখেছেন প্রদেশের রাজধানী পেশোয়ারের ডেপুটি কমিশনার।

এ সম্পর্কে পেশোয়ারের ডেপুটি কমিশনার ইমরান হামিদ শেখ স্থানীয় সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘আমরা আশা করছি শান্তিপূর্ণভাবে ভোট শেষ হবে। তবে জরুরি পরিস্থিতি মোকাবেলার জন্য আমরা সবসময় প্রস্তুত রয়েছি।’ এরই অংশ হিসেবেই ১ হাজার দাফন প্রস্তুত করে রেখেছেন ওই কর্মকর্তা।

পাকিস্তান ভোটের আগে বিভিন্ন নির্বাচনী প্ভারয় একাধিক সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গত রোববার দেরা ইসমাইলি খান শহরে ইমরান খানের তেহরিক-ই-ইনসান (পিটিআই) দলের নির্বাচনী সভায় আত্মঘাতী বোমা হামলায় নিহত হন দলের প্রার্থী সরদার ইকরামুল্লাহ গানদাপুর। এর আগে গত ১০ জুলাই পেশোয়ারে অন্য এক হামলায় নিহত হয়েছিলেন আওয়ামী ন্যাশনাল পার্টির নেতা ও প্রার্থী হারুন বেলুর।

গত সপ্তাহে বেলুচিস্তানের মাসতুং শহরে বোমা বিস্ফোরণে সিরাজ রাইসানি নামের এক প্রার্থীসহ মোট ১৪৯ জন নিহত হয়েছিলেন। পাকিস্তানের এই পার্লামেন্ট নির্বাচনে তিনি বেলুচিস্তান আওয়ামী পার্টি থেকে প্রার্থী হয়েছিলেন।

সূত্র: এনডিটিভি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: