সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জন্মদিন কার সাথে কাটাবেন ক্যাটরিনা ?

বিনোদন ডেস্ক::
বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফের ৩৫ বছর পূর্ণ হচ্ছে আজ ১৬ জুলাই। শোনা যাচ্ছে, এবার নাকি বিটাউনের কারও সঙ্গে জন্মদিন কাটাবেন না তিনি। কানাডা থেকে ফিরে জন্মদিনকে ঘিরে নানা পরিকল্পনাও করেছেন তিনি। এবার পরিবারের সঙ্গে ক্যাটরিনা তাঁর জন্মদিন কাটাবেন।

তবে জন্মদিন কোথায় কাটাবেন, এ ব্যাপারে ক্যাটরিনা কিছুই জানাননি। তার ঘনিষ্ঠ বন্ধুদের কাছ থেকে জানা গেছে, ইউরোপে নিজের খুব প্রিয় কোনো স্থানে পরিবারের সদস্যদের নিয়ে জন্মদিন উদযাপন করবেন এই আবেদনময়ী।

এ বছরটা ক্যাটরিনা খুব ব্যস্ততার ভেতর সময় পার করছেন। সেই সাথে যে কারণে বছরটা বিশেষ তার কাছে তা হলো এবছর বলিউডের তিন খানের সঙ্গে সমান তালে কাজ করছেন এই নায়িকা।
এদিকে কানাডার টরন্টোর রাস্তায় গত সপ্তাহে ভক্তদের কাছ থেকে অপমানসূচক মন্তব্য শুনতে হয়েছে ক্যাটরিনা কাইফকে। জানা গেছে, একদিন সকালে নিজের ম্যানেজার আর দেহরক্ষীদের সঙ্গে নিয়ে টরন্টোতে ফার্স্ট অন্টারিও সেন্টারের পাশের রাস্তা দিয়ে হাঁটছিলেন ক্যাটরিনা। বলিউডের এই জনপ্রিয় নায়িকাকে কাছ থেকে দেখতে পেয়ে তখন সেখানে মুহূর্তেই অনেকে জড়ো হন। ক্যাটরিনা কাইফের সঙ্গে সেলফি তোলার জন্য সবাই ব্যস্ত হয়ে পড়েন। ধাক্কাধাক্কিও হয়। অনেকেই তাকে অনুরোধ করেন, ‘তোমার সঙ্গে একটা ছবি তুলতে চাই ক্যাটরিনা।’ ‘একটা সেলফি প্লিজ।’ কাউকে পাত্তা না দিয়ে হেঁটে চলে যাওয়ার চেষ্টা করেন ক্যাটরিনা কাইফ। নিজেদের পছন্দের এই নায়িকার কাছ থেকে এমন ব্যবহার পেয়ে সবাই কষ্ট পান। এ সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একদল মেয়ে চিৎকার করে বলেন, ‘ক্যাটরিনা, আমরা তোমার সঙ্গে কোনো ছবি তুলতে চাই না, বুঝলে।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: