সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ১১ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আসছে সিলেটে ‘ফুড়ুৎ’

ডেইলি সিলেট ডেস্ক:: স্যাম ও পাঠাওয়ের পর এবার বিভাগীয় নগরী সিলেটে অ্যাপস ভিত্তিক রাইড শেয়ারিং সার্ভিস নিয়ে আসছে ‘ফুড়ুৎ’। আগামী রোববার থেকে এ সার্ভিসের মাধ্যমে ঘরে বসে মোটরসাইকেল ডাকা যাবে খুবই অল্প সময়েই।

সহজ কিছু নিয়ম নীতি পালনের মাধ্যমে ফুড়ুৎ-এ রাইডার রেজিস্ট্রেশন করা যায়। ফুড়ুৎ এর চালকদের পাইলট বলে সম্বোধন করা হবে। মোবাইল অ্যাপস ডাউনলোড এর মাধ্যমে যে কেউ সার্ভিস নিতে পারেন। ফুড়ুৎ অ্যাপস এর ব্যবহারও খুব সহজ যার কারণে সবধরণের মানুষ এপপ্সটি ব্যবহার করতে পারবেন।

ফুড়ুৎ-এ রয়েছে মোটরবাইক, কার এবং কুরিয়ার সার্ভিস। যে কোন যাতায়াতে তুলনামূলক কম ভাড়ায় নির্দিষ্ট গন্তব্যে পৌছাতে ফুড়ুৎ থাকবে সিলেটবাসীর পাশে। এছাড়াও, ফুড়ুৎ সার্ভিসটি শুরু হওয়ার পর সিলেটবাসীর জন্য থাকছে আকর্ষণীয় অফার এবং বিভিন্ন রাইড এ বিশেষ ছাড়।

ফুড়ুৎ এর লক্ষ্য হল যাত্রীদের নিরাপদ ও আরামদায়ক যাতায়াত আদান প্রদান করা এবং ‘পাইলটদের’ অতিরিক্ত আয়ের সুযোগ করে দেয়া। প্রযুক্তির এই ওপার সম্ভাবনার যুগে ফুড়ুৎ সার্ভিসটি সিলেটবাসীর জন্য হয়ে উঠবে একটি আধুনিক যোগাযোগ মাধ্যম। ব্যস্ত জীবনকে আরো সহজ এবং নিরাপদ করে তোলাই ফুড়ুৎ -এর প্রধান লক্ষ্য।

ফুড়ুৎ ব্যবহার করতে “Pickmeapp” অ্যাপস ডাউনলোড করুন। এন্ড্রয়েট লিংক: https://play.google.com/store/apps/details?id=com.multibrains.taxi.passenger

এবং iOS – https://itunes.apple.com/app/id855068290

বিস্তারিত আরও জানতে ভিজিট করুন ফুড়ুৎ ফেইস বুক পেজএ Facebook page link: https://www.facebook.com/FuruthBD/

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: