সর্বশেষ আপডেট : ১৯ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৬ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হাতেনাতে ভূয়া ডাক্তার আটক, ৫০ হাজার টাকা জরিমানা

মৌলভীবাজার সংবাদদাতা:: মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার ভানুগাছ বাজারের গ্রামের বাড়ী চাইনিজ রেস্টুরেন্ট এন্ড হোটেল থেকে চিকিৎসা দেওয়া অবস্থায় সহযোগীসহ এক ভূয়া ডাক্তারকে হাতেনাতে আটক করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হকের নেতৃত্বে সোমবার সন্ধ্যায় অভিযান পরিচালনা করে তাকে আটক করেন।

পরে উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্টেট মোহাম্মদ মাহমুদুল হক তাৎক্ষনিক ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের আদালত বসিয়ে ভূয়া ডাক্তর ও তার সহযোগীকে নগদ পঞ্চাশ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদন্ড দিয়েছেন এবং তাদের কাছে থাকা চিকিৎসার সকল মালামাল জব্দ করা হয়েছে।

জানা যায়, ভানুগাছ বাজার চৌমুহনী এলাকায় গ্রামের বাড়ী হোটেল এন্ড রেস্টুরেন্টের তৃতীয় তলার একটি কক্ষে মানুষদের ভূঁয়া চিকিৎসা দেয়া হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ মাহমুদুল হকের নেতৃত্বে কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. ফরিদ মিয়াসহ পুলিশের একটি দল হোটেলে অভিযান চালান।

এসময় রংপুর জেলা সদরের নীলকন্ঠ এলাকার সাইদুল ইসলামের পুত্র ভূঁয়া ডাক্তার আসাদুজ্জান (৪২) রোগীদের চিকিৎসা দিচ্ছিলেন। এসময় তিনি বৈধ কোন কাগজ পত্র দেখাতে পারেন নি। তাদেরকে আটক করে উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। পরে রাত সাড়ে আট টায় উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অনুযায়ী ডিগ্রি ছাড়া ডাক্তার হিসেবে চিকিৎসা দেওয়ায় আসাদুজ্জামান(৪২) ও তার সহযোগী কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের চিৎলিয়া গ্রামের আরমান আলীর পুত্র আব্দুল কাইয়ুমকে (৩৫) পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয় অনাদায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।

তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে ৫ কার্টুন ভেজাল ঔষধ, ১টি ল্যাপটপ, ১টি হিউম্যান হেলথ ডিজিট প্রেটিকশন সিস্টেম (ফুড সাপ্রিম্যান্ট) মিশিন, ১টি ডাক্তার পরিচয় পত্র কার্ডসহ শরীর মাপার বিভিন্ন সরাঞ্জাম। পরে সকল ভেজাল ঔষধসহ তাদেরকে থানায় পোপর্দ করা হয়।

কমলগঞ্জের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হক ভূঁয়া ডাক্তার আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, চিকিৎসার নাম করে সাধারণ মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলছে এসব ভূঁয়া ডাক্তাররা। অভিযোগ পাওয়া গেলেই ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি উপজেলা নাগরিকদের ভূঁয়া ডাক্তারদের খপ্পর থেকে সতর্ক থাকার জন্য অনুরোধ করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: