সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ৩০ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কোম্পানীগঞ্জে নিখোঁজের ১৮ঘন্টা পর নদীতে ভাসলো মাঝির লাশ

কোম্পানীগঞ্জ সংবাদদাতা:: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ধলাই নদীতে নৌকাডুবিতে নিখোঁজের ১৮ঘন্টা পর মাঝি রইছ উদ্দিনের (৫৫) মরদেহ শনিবার ভেসে উঠেছে । তিনি উপজেলার দক্ষিণ বুড়দেও গ্রামের মৃত আবেদ আলীর ছেলে। শুক্রবার সকাল ৬টার দিকে একটি ভলগেটের ধাক্কায় খেয়া নৌকা থেকে পড়ে গিয়ে মাঝি তিনি নিখোঁজ হন।

পুলিশ ও স্থানীয়রা জানান, রইছ উদ্দিন কোম্পানীগঞ্জের ধলাই নদীতে থানাবাজার-দক্ষিণ বুড়দেও ঘাটে খেয়া নৌকায় যাত্রী পারাপার করছিলেন। সকাল ৬টার দিকে একটি বড় ভলগেট নৌকা ধাক্কা দিলে খেয়া নৌকা থেকে পড়ে যান রইছ। এসময় প্রত্যক্ষদর্শী কয়েকজন ছুটে এসে তাকে উদ্ধারের চেষ্টা চালালেও নিখোঁজ হন রইছ।

খবর পেয়ে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবুল লাইছ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে সিলেট থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি টিম আনা হয়। প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়েও তার খোঁজ না পাওয়ায় উদ্ধার কাজ সমাপ্ত করেন ডুবুরি টিম।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল হাই জানান, নিখোঁজ হওয়ার আঠার ঘন্টা পর শনিবার বেলা ১২টার দিকে নদীতে ভেসে ওঠে মাঝি রইছ উদ্দিনের লাশ। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: