সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
সোমবার, ২৬ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এসব কী বলছো, সত্যি করে বলো রেজাল্ট কী?

নিউজ ডেস্ক:: রাজধানীর লালবাগের বাসিন্দা হুমায়ুন কবিরের ১৩ বছর বয়সী ছেলে শিহাব ও আট বছরের মেয়ে সাবাহ আর্জেন্টিনার সমর্থক। বৃহস্পতিবার দিবাগত রাতে এ দুই শিশু বাবার পাশে বসে আর্জেন্টিনা বনাম ক্রোযেশিয়ার মধ্যেকার বিশ্বকাপের খেলা দেখছিল। খেলা দেখতে দেখতে দু’ভাইবোন ঘুমিয়ে পড়ে।

ভোরে ঘুম ভাঙলে হুমায়ুন কবির মেয়ে সাবাহকে জানান, আর্জেন্টিনার ৩-০ গোলে পরাজিত হয়েছে। ফলাফল জেনে সাবাহ কান্নাজড়িত কণ্ঠে বাবাকে উদ্দেশ্য করে বলে, ‘এসব কী বলছো, সত্যি করে বলো রেজাল্ট কী?’

আজ (শুক্রবার) সকালে প্রাতঃভ্রমণে এসে এ প্রতিবেদকের সঙ্গে আলাপকালে হুমায়ুন কবির বলেন, ছেলেমেয়েদের চেহারার দিকে তাকিয়ে খুব খারাপ লেগেছে। আর্জেন্টিনার এভাবে পরাজয় হবে তা ঘুণাক্ষরেও ভাবিনি।

গতরাতে ক্রোয়েশিয়ার সঙ্গে পরাজয়ে ভীষণ মনোকষ্টে ভুগছে বাংলাদেশে মেসির আর্জেন্টিনার লাখ লাখ ভক্ত সমর্থক। রাজধানীসহ সারাদেশের লাখ লাখ ভক্ত আর্জেন্টিনার বড় ব্যবধানে জয়ী হবে, মেসির পায়ের যাদুকরি ফুটবল খেলা দেখবেন- এ প্রত্যাশা নিয়ে রাত জেগে টিভি পর্দায় চোখ রেখেছিলেন।

কোথাও কোথাও বড় পর্দায় খেলা দেখার আয়োজন আবার কোথাও বা খেলা উপলক্ষে ভুরি ভোজনের আয়োজন করা হয়েছিল। প্রথমার্ধে গোল না পেলেও দ্বিতীয়ার্ধে প্রিয় দল আর্জেন্টিনা অবশ্যই গোল পাবে বলে সমর্থকরা ভেবেছিলেন।

দ্বিতীয়ার্ধে গোলরক্ষক কাবায়েরোর ভুলে ক্রোয়েশিয়ার ফুটবলার রেবিচ যখন প্রথম গোলটি করেন তখন সমর্থকরা মন খারাপ করলেও আর্জেন্টিনা ঘুরে দাঁড়াবে এ আশায় বুকবেঁধে খেলা দেখছিলেন।

কিন্তু ৮০ মিনিটে ব্রোজোভিচের কাছ থেকে বল পেয়ে ডি বক্সের বাইরে থেকে লোকা মডরিকের দূরপাল্লার দর্শনীয় শট কাবায়েরোকে পরাস্ত করলে সমর্থকরা বুঝে নেন আর ঘুরে দাঁড়াতে পারবে না তাদের প্রিয় দল। ৯২ মিনিটে রাকিতিচ আরেক গোল করলে আর্জেন্টিনার সমর্থকরা নির্বাক হয়ে যান।

রাজধানীর হাজারীবাগের বাসিন্দা জাহাঙ্গীর আলম বলেন, আর্জেন্টিনা এভাবে পরাজিত হয়েছে তা কিছুতেই মেনে নিতে পারছেন না। তিনি রাতে ভাল করে ঘুমাতে পারেননি, বিছানায় এ পাশ ওপাশ করে রাত কাটিয়ে দিয়েছেন।

পর পর দুই খেলায় পয়েন্ট হারালেও আর্জেন্টিনার সমর্থকদের কেউ কেউ এখনও দ্বিতীয় পর্বে খেলার স্বপ্ন দেখেন। তবে স্বপ্ন পূরণের পথটি যে মসৃণ নয় তা তারা বুঝতে পারছেন। নাইজেরিয়া-আইসল্যান্ডে নাইজেরিয়ার জয়, নাইজেরিয়াকে বহু গোলের ব্যবধানে হারানোসহ নানা যদির হিসেব মিললে তবেই দ্বিতীয় রাউন্ডের টিকেট পাবে আর্জেন্টিনা। তবে আর্জেন্টিনা দ্বিতীয় পর্বে না গেলে রাশিয়ার বিশ্বকাপ ফুটবল প্রতিযোগিতা কিছুটা হলেও আকর্ষণ হারাবে। মন ভাঙবে বাংলাদেশের লাখ লাখ ভক্ত অনুরাগীর।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: