fbpx

সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ৫৪ সেকেন্ড আগে
রবিবার, ৩১ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে খেলবেন সিলেটের রাহী

এসএম হেলাল, বালাগঞ্জ ::
ওয়েস্ট ইন্ডিজ সফরে টেস্ট দলে এবার সুযোগ পেলেন বালাগঞ্জের আবু জায়েদ চৌধুরী রাহী। বিসিবি ঘোষিত ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য ১৫ সদস্যের দলে নতুন মুখ হিসেবে জায়গা হয়েছে আবু জায়েদ রাহী’র। ২৪ বছর বয়সী পেসার এর আগে বাংলাদেশ জাতীয় দলের হয়ে টি-টোয়েন্টিতে থাকলেও এবারই প্রথম সুযোগ পেয়েছেন টেস্ট দলে। বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের জামালপুর নিবাসি মুক্তিযোদ্ধা প্রয়াত আব্দুল খালিকের পুত্র এই পেসারের টেস্ট খেলার স্বপ্ন ছিলো বহু দিনের।

এদিকে পায়ের চোটে দল থেকে বাদ পড়েছেন মোস্তাফিজুর রহমান। এবং ফেব্রুয়ারিতে শ্রীলঙ্কার বিপক্ষে সর্বশেষ টেস্ট খেলা স্কোয়াড থেকে বাদ পড়েছেন আবদুর রাজ্জাক, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, মোস্তাফিজুর রহমান, নাঈম হাসান ও তানভীর হায়দার। তবে টেস্ট দলে ফেরানো হয়েছে কামরুল ইসলাম, শফিউল ইসলাম, রুবেল হোসেন, নুরুল হাসান ও নাজমুল হোসেনকে।

আসন্ন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে স্কোয়াডে পেসার রাখা হয়েছে চারজন। সাকিব আল হাসানের সঙ্গে স্পিন বিভাগ সামলাবেন তাইজুল ইসলাম ও মেহেদী হাসান মিরাজ। তবে দলে উইকেটকিপার-ব্যাটসম্যান হয়ে গেছেন তিনজন—মুশফিকুর রহিম, লিটন দাস ও নুরুল হাসান।

বাংলাদেশ টেস্ট দল :
সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, লিটন দাস, মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, কামরুল ইসলাম, রুবেল হোসেন, নুরুল হাসান, আবু জায়েদ চৌধুরী রাহী, নাজমুল হোসেন ও শফিউল ইসলাম।

উল্লেখ্য, সিরিজ দিয়ে সাত বছর পর আবার বাংলাদেশ দলের টেস্ট অধিনায়কত্ব করবেন সাকিব। ২০১১ সালের আগস্টে অধিনায়কত্ব হারানোর পর গত ডিসেম্বরে আবারও তাঁকে টেস্ট অধিনায়ক করা হয়। গত ফেব্রুয়ারিতে দেশের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে টেস্ট অধিনায়কত্বের দ্বিতীয় পর্ব শুরু হওয়ার কথা থাকলেও আঙুলের চোটে পড়ায় সেটি হয়নি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: