সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ৫ ডিসেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

খালেদার চিকিৎসা নিয়ে বিভ্রান্ত সৃষ্টি করবেন না : নাসিম

নিউজ ডেস্ক:: খালেদা জিয়ার চিকিৎসা সেবা নিয়ে বিভ্রান্ত সৃষ্টি না করতে বিএনপি নেতাদের প্রতি আহ্বান জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

সোমবার সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়ার চিকিৎসার জন্য আমরা সতর্ক ও সজাগ আছি। তার চিকিৎসার জন্য সরকার সব ব্যবস্থা নিচ্ছে। বিএনপি নেতারা খালেদা জিয়ার চিকিৎসা সেবা নিয়ে যা বলছেন তা সঠিক না।

আওয়ামী লীগের এই সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, খালেদা জিয়া একজন সাবেক প্রধানমন্ত্রী। ঈদের দিন তিনি কারাগারে আছেন। এটা আমাদের জন্য অস্বস্তির। আমরা চাই তিনি কারাগার থেকে বের হয়ে আসুক।

তিনি বলেন, খালেদা জিয়াকে তো আমরা কারাগারে পাঠাইনি। কারাগারে পাঠিয়েছে আদালত। তিনি এখন মোটামুটি সুস্থ। কারাগারের ডাক্তাররা তাকে দেখছেন। খালেদা জিয়ার চিকিৎসার জন্য আমরা সব সময় সতর্ক।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়ার চিকিৎসা সেবায় কোন ধরনের অবহেলা হোক আমরা তা চাই না। কিন্তু বিএনপি নেতারা চিকিৎসা সেবা নিয়ে ধুম্রজাল সৃষ্টি করছে। এটা ঠিক না। একটা মানুষের চিকিৎসা সেবার জন্য যা প্রয়োজন সব করা হচ্ছে এবং হবে।

‘সিএমএইচে খালেদা জিয়া চিকিৎসা সেবা নিবেন না’ বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, উনি (খালেদা) সিএমএইচ ও বিএসএমএমইউতে চিকিৎসা সেবা কেন নিবেন না তা আমাদের জানা নেই। সিএমএইচ হলো সর্বোচ্চ সুযোগ-সুবিধাসম্পন্ন হাসপাতাল।

বিএসএমএমইউ হল ডাক্তারদের একটি গবেষণামূলক প্রতিষ্ঠান। কেন যে তিনি সেখানে চিকিৎসা নিতে চান না তা আমার জানা নেই। একজন ডাক্তারের কাছে তো সব রোগীই সমান।

এ সময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, স্বাস্থ্য সেবা বিভাগের সচিব সিরাজুল হক খান, অতিরিক্ত সচিব বাবলু কুমার সাহা ও কাজী আ খ ম মহিউল ইসলাম প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: