সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটের জিন্দাবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩টি প্রিন্টিং প্রেস ভস্মিভূত : ৪০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

নিজস্ব প্রতিবেদক :: 
সিলেট নগরীর জিন্দাবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩টি প্রিন্টিং প্রেস সম্পূর্ণরূপে পুড়ে ছাই হয়ে গেছে।  শনিবার (৯জুন) সকালের এই ঘটনায় প্রায় ৪০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।
জানা গেছে, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে ঘটে যাওয়া এই অগ্নিকাণ্ডে আর.আর. প্রিন্টার্স, সুমাইয়া প্রিন্টার্স এবং তাজিম অসফেট প্রিন্টার্স পুড়ে গেছে।  বৃহস্পতিবার রাতে কাজ শেষে মার্কেট বন্ধ করে সবাই যার যার বাসা/বাড়িতে চলে যান।  শুক্রবার সাপ্তাহিক ছুটি থাকায় মার্কেট বন্ধ ছিল।  প্রত্যক্ষদর্শীরা জানান সকালে আগুন দেখে মার্কেটের বিভিন্ন দোকানের মালিকদের ফোন দিয়ে জানিয়ে দিলে সকলেই ঘটনাস্থলে ছুটে আসেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে।
সিলেট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বিভাগীয় উপপরিচালক রফিকুল ইসলাম বলেন, আগুন লাগার খবর পেয়ে তাৎক্ষণিক আমাদের তিনটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।  তা না হলে আরো কিছু ব্যবসা প্রতিষ্ঠানে আগুন ছড়িয়ে পড়তো।  ফায়ার সার্ভিসের এই কর্মকর্তার ধারণা বৈদ্যুতিক শর্টসার্কিটের কারণে আগুনের সূত্রপাত হয়।
এদিকে খবর পেয়ে মুক্তিযোদ্ধা সংসদ গলি ব্যবসায়ী সমিতির সভাপতি মেহেদী কাবুল ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনার ভয়াবহতা পর্যবেক্ষন করেন। তিনি বলেন অগ্নিকাণ্ডে ৩টি প্রতিষ্ঠানের সব পুড়ে ছায় হয়ে গেছে।  এতে করে প্রায় ৪০ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে তিনি মন্তব্য করেন।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: