fbpx

সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৪১ সেকেন্ড আগে
রবিবার, ৩১ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

অশ্লীলতার অভিযোগে পাকিস্তানে নিষিদ্ধ হলো ‘ভিরে দে ওয়েডিং’

বিনোদন ডেস্ক:: মুক্তির আগেই বলিউড অভিনেত্রী কারিনা কাপুর এবং সোনম কাপুর অভিনীত ‘ভিরে দে ওয়েডিং’ ছবিটি নিয়ে জোর শোরগোল চলছে। এবার পাকিস্তানে ছবিটির প্রদর্শন নিষিদ্ধ হওয়ায় আলোচনায় নতুন মাত্রা যোগ হয়েছে। জানা গেছে, অশ্লীল সংলাপ আর দৃশ্যের কারণে পাকিস্তানে ছবিটির প্রদর্শন নিষিদ্ধ করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, গত মঙ্গলবার পাকিস্তানে সেন্সর বোর্ডে ছবিটি প্রদর্শিত হয়। সেখানেই অশ্লীলতার অভিযোগে ছবিটি পাকিস্তানে প্রদর্শন নিষিদ্ধের সিদ্ধান্ত নেয়া হয়। পাকিস্তানের সেন্সর বোর্ডের চেয়ারম্যান ড্যানিয়েল গিলানি বলেছেন,বোর্ডের সদস্যরা ‘বীরে দি ওয়েডিং’ছবিটি পাকিস্তানে মুক্তি দিতে চায় না। তাদের মনে হয়েছে,এই ছবির বিষয়বস্তু সেদেশের সেন্সরশিপ অফ ফিল্ম কোড ১৯৮০-এর বিরুদ্ধাচরণ করছে।

‘বীরে দি ওয়েডিং’ ছবিটি পরিচালনা করেছেন শশাঙ্ক ঘোষ। প্রযোজনা করেছেন যৌথভাবে রিয়া কাপুর, একতা কাপুর এবং নিখিল ডিউবেদী। ছবিতে অভিনয় করেছেন সোনম কাপুর,করিনা কাপুর খান,স্বরা ভাস্কর ও শিখা তালসানিয়া। অনেক দিক দিয়ে ছবিটি অনেকের আগ্রহের বিষয় হয়ে দাঁড়িয়েছে। মা হওয়ার পর কারিনার এটাই প্রথম ছবি। সোনমের বিয়ের পর এই ছবিটি প্রথম মুক্তি পাচ্ছে। স্বরাকে বিকল্পধারার ছবিতেই বেশি দেখা যায়। সেই হিসেবে বাণিজ্যিক ছবিতে তার উপস্থিতি ছবিটিতে নতুন মাত্রা যোগ করেছে। অন্যদিকে শিখার এটি প্রথম ছবি।

এর আগে পাকিস্তানে আলিয়া ভাট অভিনীত ‘রাজি’ ও জন আব্রাহাম অভিনীত ‘পরমাণু’ ছবি মুক্তির ব্যাপারে নিষেধাষ্ণা করা হয়। আগামী ১ জুন মুক্তি পেতে চলেছে ‘ভিরে দে ওয়েডিং’ ছবিটি।

সূত্র : মিড ডে

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: