সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ছাতকে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অবস্থান ধর্মঘট

ছাতক সংবাদদাতা:: ফসল রক্ষা বাঁধের টাকার দাবিতে ছাতক উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ব্যতিক্রমী অবস্থান ধর্মঘট হয়েছে। বৃহস্পতিবার বেলা ২টা থেকে ৪টা পর্যন্ত প্রায় দু’ঘন্টার এ অবস্থান ধর্মঘট করে সিংচাপইড় ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন সাহেলের নেতৃত্বে ৮-৯জনের পিআইসি কমিটির সদস্যবৃন্দ। অফিস কক্ষে এ সময় উপস্থিত ছিলেন ইউএনও মোহাম্মদ নাছির উল্লাহ খান ও তার পাশে ছিলেন উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মনিরুজ্জামান খান। মেঝেতে বসে চেয়ারম্যান সাহেল ইউএনওকে লক্ষ্য করে উত্তেজিত হয়ে পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা, বাঁধ রক্ষা মনিটরিং কমিটির নেতৃবৃন্দ ও জেলা পর্যায়ের কর্মকর্তাদের দায়ী করে উচ্চস্বরে কথাবার্তা বলতে থাকেন। চেয়ারম্যান সাহেল পুরো বিষয়টি তার মোবাইলে ফেইসবুকের মাধ্যমে লাইভ স্ট্যাটাসও দেন।

অনেকে এমন স্ট্যাটাস ে দেখে বিস্মিত হন। ইউএনও মোহাম্মদ নাছির উল্লাহ খানকে এ সময় চুপচাপ বসে থাকতে দেখা যায়। জানা যায়, সিংচাপইড় ইউনিয়নের চাউলীর হাওরের ফসল রক্ষা বাঁধের টাকা নিয়ে এ নাজুক পরিস্থিতির উদ্ভব হয়। উদ্ভূত পরিস্থিতিতে পৌর মেয়র আবুল কালাম চৌধুরী ও জেলা পরিষদ সদস্য আজমল হোসেন সজল দ্রুত ইউএনওর কক্ষে এসে পৌঁছান। তাদের উপস্থিতিতে পরিস্থিতি শান্ত হয়ে আসে। এ ব্যাপারে চেয়ারম্যান সাহাব উদ্দিন সাহেল জানান, ফসল রক্ষা বাঁধের টাকা আদায়ের জন্য তিনি ইউএনওর কক্ষে অবস্থান ধর্মঘট করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাছির উল্লাহ খান বলেন, পানি উন্নয়ন বোর্ডের “চেইনএজের” বাইরে চাউলী হাওরে কিছু জায়গায় বাঁধ নির্মাণ করা হয়েছে। “চেইনএজের” বাইরে বাড়তি কাজের টাকা পেতে হলে কিছু নিয়ম-কানুনের ব্যাপার রয়েছে। সংশ্লিষ্ট পিআইসি কমিটির সভাপতির আবেদনের প্রেক্ষিতে জেলা পর্যায়ে সিদ্ধান্ত অনুযায়ী বাড়তি টাকা প্রদান করা হবে। জেলা কমিটির অনুমোদন ছাড়া উপজেলা থেকে কোন টাকা প্রদান করার কোন সুযোগ নেই বলে দাবি করেন ইউএনও।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: